Recruitment in Malda 2023

মালদহ জেলায় ডেটা এন্ট্রি অপারেটর-সহ একাধিক পদে কর্মী নিয়োগ, বেতন কত?

ডিসট্রিক্ট চাইল্ড প্রোটেকশন অফিসার পদে প্রতি মাসে বেতন দেওয়া হবে ৪৪,০২৩ টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১৬:২৭
Share:

মালদহ জেলায় প্রশাসনিক কার্যালয়ে একাধিক পদে কর্মখালি। প্রতীকী চিত্র।

মালদহ জেলায় রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। গ্রুপ এ, বি এবং সি বিভাগে একাধিক পদে নেওয়া হবে লোক। প্রতিটি পদেই চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে কর্মী।

Advertisement

গ্রুপ এ বিভাগে ডিসট্রিক্ট চাইল্ড প্রোটেকশন অফিসার, লিগ্যাল কাম প্রবেশন অফিসার, ডেটা অ্যানালিস্ট, অ্যাসিস্ট্যান্ট কাম ডেটা এন্ট্রি অপারেটর নেওয়া হবে। গ্রুপ বি বিভাগে হাউজ় মাদার (শুধুমাত্র মহিলা প্রার্থীদের জন্য)। গ্রুপ সি বিভাগে বেঞ্চ ক্লার্ক নিয়োগ করা হবে।

ডিসট্রিক্ট চাইল্ড প্রোটেকশন অফিসার পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ১৮ থেকে ৪৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সোশ্যাল ওয়ার্ক/ মনোবিদ্যা/ আইনবিদ্যা/ সমাজবিজ্ঞান-এ স্নাতক হওয়া দরকার। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৪৪,০২৩ টাকা।

Advertisement

লিগ্যাল কাম প্রবেশন অফিসারকে প্রতি মাসে বেতন দেওয়া হবে ২৭,৮০৪ টাকা। ল-তে স্নাতক হতে হবে। ১৮ থেকে ৪৫ বছরের প্রার্থীরা আবেদন করতে পারবেন।

ডেটা অ্যানালিস্ট প্রতি মাসে পাবেন ১৮,৫৩৬ টাকা। বয়স ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে হলে আবেদন করা যাবে। কম্পিউটার অ্যাপ্লিকেশনে স্নাতক হওয়া দরকার।

অ্যাসিস্ট্যান্ট কাম ডেটা এন্ট্রি অপারেটরের বয়স ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে থাকতে হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে দ্বাদশ শ্রেণি উত্তীর্ণ হলেই আবেদন করা যাবে। ১১,৯১৬ হাজার টাকা করে পাবেন বেতন হিসাবে প্রতি মাসে।

গ্রুপ বি বিভাগে হাউজ় মাদার প্রতি মাসে বেতন পাবেন ১৪,৫৬৪ টাকা। গ্রুপ সি বিভাগে বেঞ্চ ক্লার্ক বেতন পাবেন ১৩,৫০০ টাকা। ২টি পদে আবেদনের জন্যই দ্বাদশ শ্রেণি উত্তীর্ণ হওয়া দরকার। ২১ থেকে ৪০ বছরের প্রার্থীরা আবেদন করতে পারবেন।

আবেদন প্রক্রিয়া:

প্রথমে মালদহ জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন করতে হবে। ২ জুন বিকেল ৫টা পর্যন্ত করা যাবে আবেদন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে মালদহ জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন