MAKAUT

ম্যাকাউটে অশিক্ষক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, জেনে নিন আবেদন পদ্ধতি

চুক্তিভিত্তিক অ্যাকাউন্ট অফিসার পদে নিয়োগ করা হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৩৬
Share:

ম্যাকাউটে চাকরির সুযোগ। ছবি: সংগৃহীত।

মওলানা আবুল কালাম আজাদ ইউনিভার্সিটি অফ টেকনোলজি (ম্যাকাউট)-তে অশিক্ষক কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে ইউনিভার্সিটির ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

Advertisement

চুক্তিভিত্তিক অ্যাকাউন্ট অফিসার পদে নিয়োগ করা হবে। এই পদে আবেদনের জন্য ইচ্ছুক প্রার্থীকে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কমার্স/ ফিন্যান্স-এ ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর নিয়ে স্নাতকোত্তর হতে হবে। পাশাপাশি, আগে অন্য কোথাও সুপারভিশন/ কন্ট্রোল/ প্ল্যানিং অ্যান্ড ম্যানেজমেন্ট অফ অ্যাকাউন্টসে ন্যূনতম ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। যদি কোনও প্রার্থী চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট হন বা তাঁর যদি বিজনেস ম্যানেজমেন্টের ডিগ্রি থাকে, তা হলে তাঁকে অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া:

Advertisement

ইচ্ছুক প্রার্থীকে http://makautexam.net/ এই ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ থেকে ‘ভেক্যান্সি’-তে গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যেতে হবে। বিজ্ঞপ্তি থেকে অনলাইনের মাধ্যমে প্রয়োজনীয় তথ্য এবং নথি দিয়ে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন ইচ্ছুক প্রার্থীরা। ৩ মার্চ, ২০২৩-এর মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা প্রয়োজন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ম্যাকাউটের এই ওয়েবসাইটটি দেখুন—http://makautexam.net/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন