NEET

নিট পিজি কাউন্সেলিংয়ে রিপোর্টিংয়ের মেয়াদ বাড়ালো এমসিসি

মেডিক্যাল কাউন্সেলিং কমিটি (এমসিসি) নিট পিজি কাউন্সেলিংয়ের দ্বিতীয় রাউন্ডের জন্য রিপোর্টিংয়ের সময়সীমা বাড়িয়ে ২৮ অক্টোবর বিকেল ৫টা করল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২২ ১৭:০৪
Share:

নিট পিজি কাউন্সেলিং সংগৃহীত ছবি

মেডিক্যাল কাউন্সেলিং কমিটি (এমসিসি) নিট পিজি কাউন্সেলিংয়ের দ্বিতীয় রাউন্ডের জন্য রিপোর্টিংয়ের সময়সীমা বাড়িয়ে ২৮ অক্টোবর বিকেল ৫টা করল। এর আগে, বুধবারই রিপোর্টিংয়ের শেষ দিন ধার্য হয়েছিল। নানাবিধ উৎসবের জন্য কলেজগুলি ছুটি থাকায় কাউন্সেলিংয়ে অংশগ্রহণকারী বিভিন্ন কলেজ ও শিক্ষার্থীরা অনুরোধ জানান কলেজে রিপোর্টিংয়ের মেয়াদ বাড়াতে। সেই অনুরোধ পেয়েই এমসিসি এই সিদ্ধান্ত গ্রহণ করেছে।

Advertisement

এর আগে, এমসিসি নিট পিজি কাউন্সেলিংয়ের চূড়ান্ত আসন বরাদ্দের ফলটি গত ১৯ অক্টোবরেই প্রকাশ করেছিল। এমডি, এমএস, এমডিএস, পিজি কোর্সে নিট পিজি কাউন্সেলিংয়ের চূড়ান্ত ফলটি প্রভিশনাল ফলটির এক দিন পরেই প্রকাশিত হয়েছিল।

সরকারি বিজ্ঞপ্তি অনুযায়ী, কাউন্সেলিংয়ের তৃতীয় রাউন্ডের রেজিস্ট্রেশন প্রক্রিয়াটি ৩১ অক্টোবর থেকে শুরু হবে। রেজিস্ট্রেশনের শেষ দিন ৪ নভেম্বর ধার্য করা হয়েছে। এর পর তৃতীয় রাউন্ডের প্রভিশনাল ফলটি ৭ নভেম্বর এবং চূড়ান্ত ফলটি ৯ নভেম্বর প্রকাশ করা হবে বলে জানানো হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন