NDDB Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থা ন্যাশনাল ডেয়ারি ডেভেলপমেন্ট বোর্ডে কর্মী নিয়োগ চলছে, রইল বিস্তারিত

আগে অন্য কোথাও সংশ্লিষ্ট বিভাগে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১৩:৩৬
Share:

ন্যাশনাল ডেয়ারি ডেভেলপমেন্ট বোর্ডে কাজের সুযোগ। প্রতীকী ছবি।

কেন্দ্রীয় সরকারের অধীনস্থ ন্যাশনাল ডেয়ারি ডেভেলপমেন্ট বোর্ডে (এনডিডিবি) কর্মী নিয়োগ করা হবে। সেই মতো নিয়োগের জন্য আবেদন প্রক্রিয়াও শুরু হয়েছে। সম্প্রতি এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে এনডিডিবি-র ওয়েবসাইটে।

Advertisement

অ্যাসিস্ট্যান্ট এগজ়িকিউটিভ পদে নিয়োগ করা হবে। অ্যাকাউন্ট বিভাগের জন্য এই পদে লোক নেওয়া হবে। বিভিন্ন হিসাবনিকাশের কাজ করতে হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বি কম (ব্যাচেলর ইন কমার্স) গ্র্যাজুয়েট হতে হবে। পাশপাশি, আগে অন্য কোথাও সংশ্লিষ্ট বিভাগে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। কম্পিউটারের কাজ জানতে হবে। প্রথমে ৫ বছরের জন্য নিয়োগ করা হবে। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে।

আবেদন প্রক্রিয়া:

Advertisement

প্রার্থীকে প্রথমে ন্যাশনাল ডেয়ারি ডেভেলপমেন্ট বোর্ডের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ারে’ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে অনলাইনের মাধ্যমে প্রয়োজনীয় ধাপ অনুযায়ী আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ১২ এপ্রিল আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ন্যাশনাল ডেয়ারি ডেভেলপমেন্ট বোর্ডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন