NBCC

কেন্দ্রীয় সরকারি সংস্থায় কাজের সুযোগ, কোন কোন পদে কর্মী নিয়োগ হবে?

ইতিমধ্যে পদগুলিতে আবেদন প্রক্রিয়াও শুরু হয়ে গিয়েছে। সমস্ত পদে নিযুক্তদের মাসিক বেতন হবে ৪০,০০০০-১,৪০,০০০ টাকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:১৯
Share:

কর্মী নিয়োগ করা হবে এনবিসিসি ইন্ডিয়া লিমিটেড-এ। সংগৃহীত ছবি।

এনবিসিসি ইন্ডিয়া লিমিটেড-এ কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি একাধিক পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। ইতিমধ্যে পদগুলিতে আবেদন প্রক্রিয়াও শুরু হয়ে গিয়েছে। জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

Advertisement

সিনিয়র প্রজেক্ট এগ্‌জিকিউটিভ (সিভিল), সিনিয়র প্রজেক্ট এগ্‌জিকিউটিভ (ইলেক্ট্রিক্যাল), ম্যানেজমেন্ট ট্রেনি (সিভিল) এবং ম্যানেজমেন্ট ট্রেনি (ইলেক্ট্রিক্যাল) পদে নিয়োগ হবে। মোট শূন্যপদ ৫০টি। সিনিয়র প্রজেক্ট এগ্‌জিকিউটিভ এবং ম্যানেজমেন্ট ট্রেনি পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে যথাক্রমে ৩০ এবং ২৯ বছর। সমস্ত পদে নিযুক্তদের মাসিক বেতন হবে ৪০,০০০০-১,৪০,০০০ টাকা।

প্রতি পদে আবেদনের জন্যই প্রার্থীদের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে ডিগ্রি থাকতে হবে। থাকতে হবে ৬০ শতাংশ নম্বরও। ট্রেনি পদের জন্য কোনও পেশাদারি অভিজ্ঞতার প্রয়োজন নেই। তবে সিনিয়র প্রজেক্ট এগ্‌জিকিউটিভ পদের জন্য সংশ্লিষ্ট ক্ষেত্রে ২ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এমটেক ডিগ্রিধারীদের পেশাদারি অভিজ্ঞতার ক্ষেত্রে ১ বছরের ছাড় থাকবে।

Advertisement

সিনিয়র প্রজেক্ট এগ্‌জিকিউটিভ পদে প্রার্থীদের কম্পিউটার বেসড পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। ম্যানেজমেন্ট ট্রেনি পদে প্রার্থীদের ২০২২-এর গেট পরীক্ষার নম্বর এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ হবে। সংস্থার ওয়েবসাইট http://www.nbccindia.in/ -এ গিয়ে পদগুলিতে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১৫ ফেব্রুয়ারি বিকেল ৫টা। সিনিয়র প্রজেক্ট এগ্‌জিকিউটিভ পদে এবং ম্যানেজমেন্ট ট্রেনি পদে আবেদনের জন্য যথাক্রমে ১০০০ এবং ৫০০ টাকা জমা দিতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তদের আবেদনের জন্য কোনও টাকা দিতে হবে না। নিয়োগের অন্যান্য শর্ত দেখার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন