NRS

কলকাতায় নীলরতন সরকার মেডিক্যাল কলেজে কর্মখালি, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

৪০ বছরের কম বয়সি প্রার্থীরাই এই পদে আবেদন জানাতে পারবেন। নিযুক্তদের মাসিক বেতন হবে ২৫,০০০ টাকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১৮:০২
Share:

নীলরতন সরকার মেডিক্যাল কলেজে কর্মখালি। সংগৃহীত ছবি।

কলকাতায় নীলরতন সরকার (এনাআরএস) মেডিক্যাল কলেজে নার্সিং কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে রাজ্য স্বাস্থ্য দফতরের পোর্টালে। নিয়োগ হবে এনআরএস-এর হেমাটোলজি বিভাগে। ইন্টারভিউয়ের মাধ্যমে এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে।

Advertisement

এনাআরএস-এর হেমাটোলজি বিভাগের ‘হিমগ্লবিনোপ্যাথিস কন্ট্রোল প্রোগ্রাম’-এ জেনারেল নার্সিং এবং মিডওয়াইফারি (জিএনএম) কর্মী নিয়োগ করা হবে। শূন্যপদ রয়েছে ১টিই। ৪০ বছরের কম বয়সি প্রার্থীরাই এই পদে আবেদন জানাতে পারবেন। নিযুক্তদের মাসিক বেতন হবে ২৫,০০০ টাকা।

আবেদনের জন্য প্রার্থীদের ভারতীয় বা পশ্চিমবঙ্গ নার্সিং কাউন্সিল স্বীকৃত প্রতিষ্ঠান থেকে জিএনএম ট্রেনিং কোর্স পাশ করতে হবে। থাকতে হবে রাজ্য নার্সিং কাউন্সিলের রেজিস্ট্রেশনের সার্টিফিকেট। থ্যালাসেমিয়া এবং হিমোফিলিয়ায় আক্রান্ত রোগী এবং তাঁদের পরিবারের সঙ্গে কাজের অভিজ্ঞতা থাকলে প্রার্থীদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

Advertisement

নিয়োগের ইন্টারভিউটি হবে আগামী ৩০ মার্চ সকাল ১১ টায়। ইন্টারভিউয়ের জন্য এনাআরএস-এর সেন্টিনারি বিল্ডিংয়ের পঞ্চম তলে হেমাটোলজি বিভাগের অফিসে প্রার্থীদের সকাল ৯টা থেকে ১০টার মধ্যে রিপোর্ট করতে হবে। সঙ্গে রাখতে হবে আবেদনপত্র-সহ সমস্ত প্রয়োজনীয় নথি। নিয়োগ সংক্রান্ত শর্তাবলি আরও বিস্তারিত ভাবে দেখার জন্য প্রার্থীদের রাজ্য স্বাস্থ্য দফতরের পোর্টালে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন