NIT Durgapur Recruitment 2023

প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট নেবে এনআইটি দুর্গাপুর, জেনে নিন আবেদনের পদ্ধতি

প্রতি মাসে স্টাইপেন্ড বাবদ ২০ হাজার টাকা করে দেওয়া হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৭:৪৬
Share:

এনআইটি দুর্গাপুরে কাজের সুযোগ। ছবি: সংগৃহীত।

ন্যাশনাল ইনস্টিটিউট অব টেকনোলজি (এনআইটি), দুর্গাপুরে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে ইনস্টিটিউটের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট নেওয়া হবে। কেন্দ্রীয় পল্লি উন্নয়ন মন্ত্রণালয়ের তরফে বিশেষ প্রজেক্টের জন্য এই পদে কর্মী নেওয়া হবে। কাজের মেয়াদ দেড় বছর। তবে, প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। প্রতি মাসে স্টাইপেন্ড বাবদ ২০ হাজার টাকা করে দেওয়া হবে।

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম ৬৫ শতাংশ নম্বর সহ সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা থাকতে হবে। পাশপাশি, সংশ্লিষ্ট বিভাগে ১ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

Advertisement

আবেদনকারী প্রার্থীদের মধ্যে মেধার ভিত্তিতে একটি তালিকা তৈরি করা হবে ইন্টারভিউয়ের জন্য। এর পর বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউ হবে। উত্তীর্ণ প্রার্থীদের ইন্টারভিউ-ভিত্তিক মেধাতালিকা অনুযায়ী নিয়োগ করা হবে।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে যেতে হবে এনআইটি দুর্গাপুরের ওয়েবসাইটে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া আইডিতে ১৫ এপ্রিলের মধ্যে মেল করতে হবে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এনআইটি দুর্গাপুরের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন