SBI

সার্কেল বেসড অফিসার নিয়োগের পরীক্ষার ফল ঘোষণা স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার

অনলাইন পরীক্ষায় উত্তীর্ণরা এর পর নিয়োগের ইন্টারভিউ দিতে পারবেন। ইন্টারভিউয়ে থাকবে মোট ৫০ নম্বর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৫:১৫
Share:

এসবিআই সিবিও নিয়োগের পরীক্ষার ফল ঘোষণা করল। সংগৃহীত ছবি।

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই) ২০২২-২৩ বর্ষের সার্কেল বেসড অফিসার (সিবিও) নিয়োগের অনলাইন পরীক্ষার ফল ঘোষণা করেছে। সোমবার এসবিআই-এর ওয়েবসাইটে এই ফল প্রকাশ করা হয়। গত বছর ডিসেম্বরে যাঁরা অনলাইনে পরীক্ষাটি দেন, তাঁরা সংশ্লিষ্ট ওয়েবসাইট sbi.co.in থেকে তাঁদের ফলাফল দেখতে পারবেন।

Advertisement

অনলাইন পরীক্ষায় উত্তীর্ণরা এর পর নিয়োগের ইন্টারভিউ দিতে পারবেন। ইন্টারভিউয়ে থাকবে মোট ৫০ নম্বর। ইন্টারভিউয়ের পরেই নিয়োগের জন্য চূড়ান্ত বাছাই তালিকা প্রস্তুত করা হবে।

পরীক্ষার ফলাফল দেখার জন্য এসবিআই-এর ওয়েবসাইটে গিয়ে ‘কেরিয়ার’ বিভাগে যেতে হবে। এখানে সিবিও নিয়োগ পরীক্ষার ফলাফলের লিঙ্কে ক্লিক করলে রেজাল্ট দেখতে পারবেন পরীক্ষার্থীরা। রেজাল্টটি পিডিএফ ফরম্যাটে থাকায় আলাদা করে রোল নম্বর দিয়ে লগ ইন করে রেজাল্ট দেখতে হবে না পরীক্ষার্থীদের।

Advertisement

প্রসঙ্গত, এ বার মোট ১৪২২ টি শূন্যপদে সার্কেল বেসড অফিসার (সিবিও) নিয়োগের ঘোষণা করে এসবিআই। অনলাইন পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে অফিসার নিয়োগ হবে বলে জানানো হয়। গত ৪ ডিসেম্বর এর অনলাইন পরীক্ষাটি নেওয়া হয়। অবজেক্টিভ ও রচনাধর্মী— দু’ধরনের প্রশ্নের উপরেই পরীক্ষা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন