South Eastern Coalfields limited

সাউথ ইস্টার্ন কোলফিল্ডসে ৪০৫টি শূন্যপদে নিয়োগ, জেনে নিন আবেদন পদ্ধতি

এটি কোল ইন্ডিয়া-র অধীনস্থ একটি সংস্থা। মাইনিং সর্দার এবং ডেপুটি সার্ভেয়র পদে নিয়োগ করা হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:০৩
Share:

কোল ইন্ডিয়ার অধীনে চাকরির সুযোগ। ছবি: সংগৃহীত।

সাউথ ইস্টার্ন কোলফিল্ডসে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এটি কোল ইন্ডিয়া-র অধীনস্থ একটি সংস্থা। মাইনিং সর্দার এবং ডেপুটি সার্ভেয়র পদে নিয়োগ করা হবে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

Advertisement

মাইনিং সর্দারের মোট ৩০৫টি শূন্যপদ রয়েছে। এই পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক পাশ হতে হবে। পাশাপাশি, ধানবাদের ডিরেক্টরেট জেনারেল অব মাইনস সেফটি থেকে পাওয়া বৈধ মাইনিং সর্দারশিপ কম্পিটেন্সি সার্টিফিকেট থাকতে হবে।

ডেপুটি সার্ভেয়রের ৫৫টি শূন্যপদ রয়েছে। শিক্ষাগত যোগ্যতা মাইনিং সর্দার পদে আবেদনের অনুরূপ। উভয় পদে আবেদনের জন্য ১৮ থেকে ৩০ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন। উভয় পদেই প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩১,৮৫২.৫৬ টাকা।

Advertisement

আবেদন প্রক্রিয়া:

http://www.secl-cil.in/ এই ওয়েবসাইট থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে গিয়ে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এর পর আবেদনের জন্য বরাদ্দ টাকা জমা করে তার রসিদ এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে দিতে হবে।

গুরুত্বপূর্ণ তারিখ:

২৩ ফেব্রুয়ারির মধ্যে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। ২৪ ফেব্রুয়ারি আবেদনের জন্য বরাদ্দ টাকা জমা দেওয়ার শেষ দিন। ৭ মার্চের মধ্যে অফলাইনের মাধ্যমে টাকা জমা দেওয়ার রসিদ পাঠাতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে ওয়েবসাইটটি দেখুন— http://www.secl-cil.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন