IACS Kolkata Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থা আইএসিএস কলকাতায় কর্মখালি, জেনে নিন আবেদনের শর্তাবলি

প্রতিষ্ঠানের স্কুল অফ কেমিক্যাল সায়েন্সেস-এর একটি প্রকল্পের জন্য রিসার্চ অ্যাসোসিয়েট নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৩ ১২:৫৯
Share:

ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্স, কলকাতা। ছবি: সংগৃহীত

পলিমার কেমিস্ট্রিতে পিএইচডি করেছেন, এমন প্রার্থীদের কেন্দ্রীয় সংস্থায় কাজের সুযোগ। ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্সের কলকাতার দফতরে রিসার্চ অ্যাসোসিয়েট নিয়োগ করা হবে। এক বছরের জন্য চুক্তির ভিত্তিতে কাজের সুযোগ দেওয়া হবে। প্রতিষ্ঠানের স্কুল অফ কেমিক্যাল সায়েন্সেস-এর গবেষণা প্রকল্পের জন্য কর্মী প্রয়োজন।

Advertisement

কারা আবেদন করতে পারবেন?

সংশ্লিষ্ট পদে পলিমার কেমিস্ট্রিতে পিএইচডি করেছেন, এমন প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। আবেদনকারীদের কন্ট্রোলড পলিমারাইজ়েশন, রেসপন্সিভ পলিমারস কিংবা ফাংশনালাইজ়ড পলিপেপটাইড নিয়ে কাজ করার অভিজ্ঞতা থাকলে, নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। শূন্যপদ একটি।

Advertisement

আগ্রহী প্রার্থীদের অনলাইনে মেলযোগে জীবনপঞ্জি-সহ আবেদনপত্র পাঠাতে হবে। এর পর বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

উল্লিখিত পদে আবেদন করা যাবে ৫ সেপ্টেম্বর পর্যন্ত। ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্সের কলকাতার দফতরেই ইন্টারভিউ নেওয়া হবে ৬ সেপ্টেম্বর। নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিশদ জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন