West Bengal Municipal Service Commission

পশ্চিমবঙ্গ মিউনিসিপ্যাল সার্ভিস কমিশনের নানা পদে নিয়োগ পরীক্ষার সময়সূচি প্রকাশ

পরীক্ষার্থীরা পশ্চিমবঙ্গ মিউনিসিপ্যাল সার্ভিস কমিশন -এর সরকারি ওয়েবসাইট-https://www.mscwb.org/home/emp_notice-এ গিয়ে সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২২ ২২:২৪
Share:

পশ্চিমবঙ্গ মিউনিসিপ্যাল সার্ভিস কমিশনের পরীক্ষা। প্রতীকী ছবি।

পশ্চিমবঙ্গ মিউনিসিপ্যাল সার্ভিস কমিশন সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার ও সাব রেজিস্ট্রার পদে নিয়োগের পরীক্ষার সময়সূচি ও পরীক্ষার অ্যাডমিট কার্ড বিতরণের দিন ঘোষণা করেছে। পরীক্ষার্থীরা পশ্চিমবঙ্গ মিউনিসিপ্যাল সার্ভিস কমিশন -এর সরকারি ওয়েবসাইট-https://www.mscwb.org/home/emp_notice-এ গিয়ে সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন। বৃহস্পতিবারই এই বিজ্ঞপ্তি প্রকাশ করে কমিশন।

Advertisement

কমিশন যে পদগুলিতে নিয়োগের পরীক্ষাগুলির আয়োজন করবে,সেগুলি হল-সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার(সিভিল),সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার(মেকানিক্যাল), সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল) এবং সাব রেজিস্ট্রার। এই সমস্ত পদেরই নিয়োগ পরীক্ষা ১৮ ডিসেম্বর আয়োজন করা হয়েছে। এই পরীক্ষার অ্যাডমিট কার্ডটি পরীক্ষার্থীরা অনলাইন মাধ্যমে আগামী ২৭ নভেম্বর থেকে সংগ্রহ করতে পারবেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যে পরীক্ষার্থীরা অ্যাডমিট কার্ড পাবেন না বা যাঁদের অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে সমস্যা হবে, তাঁদের কমিশনের অফিসে যোগাযোগ করতে হবে। কমিশনের অফিসে আগামী ১৫ ও ১৬ ডিসেম্বর সকাল ১১ টা থেকে ৪টের মধ্যে পরীক্ষার্থীরা সচিত্র প্রমাণপত্র ও দু'কপি পাসপোর্ট সাইজ ছবি জমা দিলে তাঁদের ডুপ্লিকেট অ্যাডমিট কার্ড বা অ্যাডমিট কার্ডের অনুলিপিটি সংগ্রহ করে নিতে পারবেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন