ধর্ষণের অভিযোগ এ বার হাওড়ায়, ধৃত ১ যুবক

এক কিশোরীকে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে ধষর্ণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। অভিযোগকারিণী জানিয়েছেন, ওই যুবক তাকে শুধু ধর্ষণই করেনি, আপত্তিকর সেই ছবি মোবাইলে তুলে রেখে তা ইন্টারনেটে প্রকাশ করার ভয় দেখিয়ে মোটা টাকা দাবিও করেছে। আর সেই টাকার জন্য দিয়েছে ক্রমাগত হুমকি। হাওড়ার মালিপাঁচঘড়া থানার রামচরণ নস্কর লেনের ঘটনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১২ নভেম্বর ২০১৪ ১৭:৫৯
Share:

এক কিশোরীকে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে ধষর্ণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। অভিযোগকারিণী জানিয়েছেন, ওই যুবক তাকে শুধু ধর্ষণই করেনি, আপত্তিকর সেই ছবি মোবাইলে তুলে রেখে তা ইন্টারনেটে প্রকাশ করার ভয় দেখিয়ে মোটা টাকা দাবিও করেছে। আর সেই টাকার জন্য দিয়েছে ক্রমাগত হুমকি। হাওড়ার মালিপাঁচঘড়া থানার রামচরণ নস্কর লেনের ঘটনা। ওই কিশোরীর অভিযোগের ভিত্তিতে পুলিশ ধর্ষণ ও হুমকির অভিযোগে বুধবার রাজীব দাস নামে এক যুবককে গ্রেফতার করেছে। পুলিশ জানিয়েছে, বিবাহিত ওই ধৃত যুবক পেশায় গেঞ্জির ব্যবসায়ী। তার একটি বছর পাঁচেকের শিশুকন্যাও রয়েছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ধৃত যুবক ও অভিযোগকারিণী ওই কিশোরীর বাড়ি ঘুসুড়ির রামচরন নস্কর লেনের একই পাড়ায়। পরস্পর আগে থেকেই পরিচিত ছিল। কিশোরীর অভিযোগ, সেই পরিচয়ের সূত্রেই মাস চারেক আগে ওই যুবক তাকে এক দিন দুপুরে তার ফাঁকা বাড়িতে ডেকে নিয়ে যায়। সেখানে তাঁর উপর যৌন নির্যাতনের পাশাপাশি একাধিক বার ধর্ষণও করা হয়। এই ঘটনায় মারাত্মক অসুস্থ বোধ করেন ওই তরুণী এবং অজ্ঞান হয়ে যান। সেই সময় রাজীব মোবাইলে তাঁর কিছু অশ্লীল ছবি তুলে রাখে বলে অভিযোগ।

কিশোরী জানিয়েছেন, সুস্থ হওয়ার পর ওই দিন রাজীব তাঁকে ঘটনার কথা কাউকে না বলতে বলে। হুমকি দেয়, বললে তাঁর আপত্তিকর ছবি প্রকাশ করে দেওয়া হবে। কিশোরীর দাবি, ওই যুবক ভয় দেখানোয় তিনি প্রথমে বাড়িতে কিছু জানাননি। কিন্তু, এর পর থেকে রাজীব প্রায়ই তাঁর কাছে থেকে টাকা চেয়ে পাঠাত। না দিলে আপত্তিকর সেই ছবি ইন্টারনেটে প্রকাশ করে দেওয়ার হুমকিও দিত বলে অভিযোগ।

Advertisement

পুলিশ জানিয়েছে, দিনের পর দিন এই হুমকির মাত্রা বাড়তে থাকায় ওই কিশোরী শেষপর্যন্ত ঘটনাটি বাড়ির লোকজনকে জানান। এর পরে পরিবারের লোকজনকে সঙ্গে নিয়ে ওই কিশোরী পুলিশের কাছে মঙ্গলবার ধর্ষণের অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ এ দিন রাজীবকে তার বাড়ি থেকে গ্রেফতার করে। ধৃত যুবককে এ দিন হাওড়া আদালতে তোলা হয়। পাশাপাশি এ দিনই ওই কিশোরী ম্যাজিস্ট্রেটের কাছে গোপন জবানবন্দিও দিয়েছেন।

হাওড়ার পুলিশ কমিশনার অজেয় রানাডে বলেন, “ওই কিশোরীর অভিযোগের ভিত্তিতে যুবকটিকে গ্রেফতার করে তদন্ত শুরু হয়েছে। মাস চারেক আগে ধর্ষণের যে অভিযোগ ওই কিশোরী করেছেন, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন