ডাকাতি করতে এসে পুলিশের জালে তিন দুষ্কৃতী

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ইসলামপুর শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০১৪ ১৩:৫২
Share:

ডাকাতি করতে এসে পুলিশের হাতে ধরা পড়ল তিন দুষ্কৃতী। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ইসলামপুরে। পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার গভীর রাতে সাত জন সশস্ত্র ডাকাত ইসলামপুরের মতিলালতোলা এলাকায় হাসপাতাল কোয়ার্টারের বাসিন্দা পৃথ্বীরাজ ঘোষালের বাড়িতে ডাকাতি করার উদ্দেশ্যে জড়ো হয়। দুষ্কৃতীরা প্রথমে কোয়ার্টারের দরজা ভেঙে বাড়ির ভেতরে ঢুকে লুঠপাট চালায়। ভয় দেখিয়ে গয়নাগাঁটি-সহ নগদ কিছু টাকাও হাতিয়ে নেয় বলে অভিযোগ। কোয়ার্টারের ভিতর থেকে মহিলাদের চিত্কার ভেসে আসতে শুনে স্থানীয় লোকজনের সন্দেহ হয়। তাঁরা থানায় খবর দেন। ঘটনাস্থলে পৌঁছন ইসলামপুরের এসডপিও-সহ তিন পুলিশকর্মী। তাঁরা কোয়ার্টারে ঢুকে ডাকাতদের পাকড়াও করার চেষ্টা করেন। এর পর গুলি চালায় দুষ্কৃতীরা। পুলিশও পাল্টা গুলি চালায়। এরই ফাঁকে চার জন ডাকাত পালিয়ে গেলেও বাকি তিন জনকে ধরে ফেলে পুলিশ। ঘটনায় জখম হন এক পুলিশকর্মী। তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিত্সার পর ছেড়ে দেওয়া হয়।

Advertisement

এসডিপিও অরিজিত্ মজুমদার বলেন, “তিন সশস্ত্র ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে এক জন অস্ত্র ব্যবসার সঙ্গে যুক্ত বলে সন্দেহ করা হচ্ছে।” ধৃতদের কাছ থেকে একটি পিস্তল, ২৩ রাউন্ড গুলি এবং পৃথ্বীরাজবাবুর বাড়ি থেকে লুঠ হওয়া টাকা-গয়না উদ্ধার করেছে পুলিশ। দুষ্কৃতীরা মোট পাঁচ রাউন্ড গুলি চালিয়েছিল বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন