বাঁকুড়ায় বনকর্মীকে আছড়ে মারল হাতি

নজরদারির কাজে জঙ্গলে গিয়ে হাতির হামলায় প্রাণ হারালেন বনকর্মী। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার ওন্দা রেঞ্জের ছাগুলিয়ার জঙ্গলে বন দফতর সূত্রে খবর, ছাগুলিয়ার বন দফতরের কর্মী সুজিত মান্না এ দিন নজরদারিতে বেরিয়েছিলেন। আচমকাই পিছন থেকে হানা দেয় ময়ূরঝর্নার হাতিরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০১৫ ১৬:১০
Share:

নজরদারির কাজে জঙ্গলে গিয়ে হাতির হামলায় প্রাণ হারালেন বনকর্মী। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার ওন্দা রেঞ্জের ছাগুলিয়ার জঙ্গলে।

Advertisement

বন দফতর সূত্রে খবর, ছাগুলিয়ার বন দফতরের কর্মী সুজিত মান্না এ দিন নজরদারিতে বেরিয়েছিলেন। আচমকাই পিছন থেকে হানা দেয় ময়ূরঝর্নার হাতিরা। আত্মরক্ষার সুযোগ পাওয়ার আগেই একটি হাতি শুঁড়ে তুলে মাটিতে আছড়ে দেয় তাঁকে। ঘটনাস্থলেই প্রাণ হারান বনকর্মী। দুর্ঘটনার পর গ্রামবাসীরা ঘটনাস্থলে জড়ো হন। তাঁরাই মৃত বনকর্মীর দেহ তুলে এনে খবর পাঠান বন দফতরে। খবর পেয়ে বনকর্মীরা ঘটনাস্থলে পৌঁছন এবং দেহ ময়নাতদন্তের জন্য পাঠান।

বিষ্ণুপুর পাঞ্চেত বনবিভাগের ডিএফও অয়ন ঘোষ বলেন, “ওই বনকর্মী হাতি তাড়াতে যাননি। তিনি কেবল হাতিগুলির উপর নজর রাখতে গিয়েছিলেন। তখনই একটি হাতি তাঁর উপর হামলা চালায়।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন