দশম শ্রেণির ছাত্রীকে আত্মহত্যার প্ররোচনায় অভিযুক্ত যুবক

তাঁকে ধর্ষণের অভিযোগ উঠেছিল যার বিরুদ্ধে, এ বার সেই অভিযুক্তের হুমকির মুখে পড়ে আত্মঘাতী হলেন এক দশম শ্রেণির ছাত্রী। শনিবারে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের বাঘন এলাকার ঘটনা। ওই দিন রাতেই বাড়ি থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। শনিবার রায়গঞ্জ জেলা আদালতে ওই ধর্ষণের মামলার শুনানি ছিল। অভিযোগ, শুনানির পর যখন ওই ছাত্রী আদালত থেকে বেরিয়ে আসেন, তাঁকে অভিযুক্তের হুমকির মুখে পড়তে হয়। ছাত্রীটির পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, সেই হুমকি সহ্য করতে না পেরে আত্মহত্যা করেন ছাত্রীটি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ৩১ মে ২০১৫ ১৫:২২
Share:

তাঁকে ধর্ষণের অভিযোগ উঠেছিল যার বিরুদ্ধে, এ বার সেই অভিযুক্তের হুমকির মুখে পড়ে আত্মঘাতী হলেন এক দশম শ্রেণির ছাত্রী। শনিবারে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের বাঘন এলাকার ঘটনা। ওই দিন রাতেই বাড়ি থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়।

Advertisement

শনিবার রায়গঞ্জ জেলা আদালতে ওই ধর্ষণের মামলার শুনানি ছিল। অভিযোগ, শুনানির পর যখন ওই ছাত্রী আদালত থেকে বেরিয়ে আসেন, তাঁকে অভিযুক্তের হুমকির মুখে পড়তে হয়। ছাত্রীটির পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, সেই হুমকি সহ্য করতে না পেরে আত্মহত্যা করেন ছাত্রীটি। গোটা ঘটনায় এই মর্মে ছাত্রীটির পরিবারের পক্ষ থেকে ওই যুবকের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত যুবক। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ২০১৩-য় ওই দমশ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে প্রতিবেশী যুবক ধীমান সরকারের বিরুদ্ধে। মেয়েটির পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, রাতে ঘরের দরজা ভেঙে ঢুকে সে মেয়েটিকে ধর্ষণ করে। তাঁদের অভিযোগের ভিত্তিতে ধীমানকে গ্রেফতার করা হয়। তিন মাস জেল খাটার পর জামিনে ছাড়া পায় সে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন