রাস্তা সারাইয়ের দাবিতে বেলুড়ে অবরোধ

দীর্ঘ দিন ধরে রাস্তা সারানোর দাবি জানিয়ে আসছিলেন স্থানীয় বাসিন্দারা। কিন্তু এলাকার মানুষের কথা কানেই তুলছিল না প্রশাসন। বেহাল রাস্তা সারানোর দাবিতে সোমবার সকালে হাওড়ার বেলুড়ের গিরিশ ঘোষ রোড অবরোধ করেন বাসিন্দারা।

Advertisement

নিজস্ব সংবাদাদাতা

বেলুড় শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৪ ১৬:৩১
Share:

চলছে অবরোধ। ছবি: শান্তনু ঘোষ।

দীর্ঘ দিন ধরে রাস্তা সারানোর দাবি জানিয়ে আসছিলেন স্থানীয় বাসিন্দারা। কিন্তু এলাকার মানুষের কথা কানেই তুলছিল না প্রশাসন। বেহাল রাস্তা সারানোর দাবিতে সোমবার সকালে হাওড়ার বেলুড়ের গিরিশ ঘোষ রোড অবরোধ করেন বাসিন্দারা। সকাল সাড়ে ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত এই অবরোধ চলে। এলাকার মানুষদের অভিযোগ, বালি থেকে হাওড়া যাওয়ার একমাত্র রাস্তা গিরিশ ঘোষ রোড। কিন্তু চারিদিকে খানাখন্দ ভর্তি রাস্তায় চলাফেরা করাই দায়। রক্ষণাবেক্ষণের জন্য দীর্ঘ দিন ধরে প্রশাসনকে বার বার অনুরোধ করা হলেও বেহাল রাস্তা সারানো হয়নি বলে অভিযোগ। রাস্তা সারানোর দাবিতে এ দিন সকালে ঘণ্টা দেড়েক অবরোধ করেন এলাকার বাসিন্দারা। অবরোধ হঠাতে ঘটনাস্থলে পৌঁছয় বালি ট্রাফিক এবং বেলুড় থানার পুলিশবাহিনী। ঘটনাস্থলে যান বালি পুরসভার ভাইস-চেয়ারম্যান বিকাশ বসু। শীঘ্রই রাস্তা সারানো হবে বলে তিনি আশ্বাস দিলে এই অবরোধ তুলে নেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন