হুগলিতে নদী থেকে উদ্ধার ২১ বছরের এক যুবকের দেহ

গঙ্গার পাড় থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার করল পুলিশ। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে হুগলির উত্তরপাড়ার ন্যাকাবাবুর ঘাট। পুলিশ জানিয়েছে, বি কম প্রথম বর্ষের পড়ুয়া মৃত ওই যুবকের নাম সৌরভ ঘোষাল (২১)। বাড়ি উত্তরপাড়ার রামসীতা ঘাট স্ট্রিটে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হুগলি শেষ আপডেট: ১০ মে ২০১৫ ১৮:০৮
Share:

গঙ্গার পাড় থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার করল পুলিশ। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে হুগলির উত্তরপাড়ার ন্যাকাবাবুর ঘাট। পুলিশ জানিয়েছে, বি কম প্রথম বর্ষের পড়ুয়া মৃত ওই যুবকের নাম সৌরভ ঘোষাল (২১)। বাড়ি উত্তরপাড়ার রামসীতা ঘাট স্ট্রিটে। ঘটনায় সৌরভের তিন বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। দু’জন পলাতক। ধৃতেরা হল শম্পা দাস, যুবরাজ পাল এবং সৌমেন দাস। ঘটনার আগে সৌরভ এই বন্ধুদের সঙ্গেই ছিল বলে জানা গিয়েছে।

Advertisement

পুলিশ সূত্রের খবর, ওই দিন গভীর রাতে পরিবারের কাছ থেকে সৌরভের নিখোঁজের খবর পেয়ে তাঁর তিন বন্ধুকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এর পরেই ন্যাকাবাবুর ঘাটের কাছে নদীর পাড়ে মুখ গোঁজা অবস্থায় পড়ে থাকতে দেখা যায় সৌরভকে। উদ্ধারের পর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তবে প্রাথমিক ভাবে তাঁর দেহে আঘাতের কোনও চিহ্ন মেলেনি বলে পুলিশ জানিয়েছে। মৃত্যুর সঠিক কারণ জানতে দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

কী ঘটেছিল?

Advertisement

পুলিশ ও সৌরভের পরিবার সূত্রে খবর, শনিবার সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ বাড়ি থেকে বেরোন সৌরভ। ন্যাকাবাবুর ঘাটের কাছেই পাঁচ বন্ধুর সঙ্গে বসে আড্ডা দিচ্ছিল সৌরভ। সন্ধ্যা সাড়ে ৯টা নাগাদ তাঁর বন্ধু শম্পা, যুবরাজ এবং সৌমেন সৌরভের বাড়িতে আসে। বাবার কাছে তাঁর মানি ব্যাগ এবং মোবাইল ফোন দিয়ে জানায় যে এগুলি ফেলে রেখে সৌরভ কোথাও চলে গিয়েছেন। বন্ধুদের কথায় সন্দেহ হওয়ায় ওই তিন বন্ধুকে সঙ্গে নিয়ে সৌরভের বাবা সুকেশবাবু থানায় যোগাযোগ করে। জিজ্ঞাসাবাদে পুলিশও তাদের কথায় অসঙ্গতি পায়। তাদেরকে গ্রেফতারের পরে জেরা করে সৌরভের খোঁজ পায় পুলিশ। পুলিশের কাছে ধৃতেরা জানিয়েছে, কোনও একটি বিষয় নিয়ে ঘটনাস্থলে উপস্থিত এক বন্ধুর সঙ্গে ঝগড়া হয়েছিল সৌরভের। এর পরেই তিনি নদীতে ঝাঁপ দেন।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, শম্পাকে কেন্দ্র করেই দুই বন্ধুর মধ্যে ওই দিন ঝামেলা হয়েছিল। তবে ওই দিন সৌরভের সঙ্গে ঠিক কী ঘটেছিল তা জানতে ঘটনায় আত্মহত্যার প্ররোচনা দেওয়ার মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন