রোজ ভ্যালি কাণ্ডে শ্রেয়া পাণ্ডেকে তলব ইডির

রোজ ভ্যালি কাণ্ডে এ বার রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডের মেয়ে শ্রেয়া পাণ্ডেকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ইডির তরফে দাবি করা হয়েছে, রোজ ভ্যালির অ্যাকাউন্ট থেকে ৫০-৬০ লক্ষ টাকা শ্রেয়ার ব্যাঙ্ক অ্যাকাউন্টে পাঠানো হয়েছে। কী কারণে এই বিপুল পরিমাণ টাকা মন্ত্রীর মেয়ের কাছে পাঠানো হল তা জানতেই তাঁকে তলব করা হয়েছ। শুক্রবার দুপুরে তাঁকে ইডি দফতরে ডেকে পাঠানো হলেও তিনি আসেননি। বদলে পাঠান তাঁর আইনজীবীকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৫ জুন ২০১৫ ১২:২৭
Share:

রোজ ভ্যালি কাণ্ডে এ বার রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডের মেয়ে শ্রেয়া পাণ্ডেকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

Advertisement

ইডির তরফে দাবি করা হয়েছে, রোজ ভ্যালির অ্যাকাউন্ট থেকে ৫০-৬০ লক্ষ টাকা শ্রেয়ার ব্যাঙ্ক অ্যাকাউন্টে পাঠানো হয়েছে। কী কারণে এই বিপুল পরিমাণ টাকা মন্ত্রীর মেয়ের কাছে পাঠানো হল তা জানতেই তাঁকে তলব করা হয়েছ। শুক্রবার দুপুরে তাঁকে ইডি দফতরে ডেকে পাঠানো হলেও তিনি আসেননি। বদলে পাঠান তাঁর আইনজীবীকে।

এ বিষয়ে সরাসরি কোনও প্রতিক্রিয়া দিতে রাজি না হলেও, শ্রেয়ার ঘনিষ্ঠ মহলের দাবি, রোজ ভ্যালির একটি অফিসে ইন্টিরিয়ার ডিজাইন করার জন্য টাকা নিয়েছিলেন তিনি। এ বিষয়ে যাবতীয় তথ্যও রয়েছে তাঁর কাছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন