গোয়ায় দুই যুবতীকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৫

ছুটি কাটাতে এসে গণধর্ষণের শিকার হলেন দিল্লির ২ যুবতী। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার উত্তর গোয়ার একটি নির্জন রিসর্টে। পুলিশ জানিয়েছে, ওই যুবতীদের বয়স ২৫-৩০। ঘটনায় পাঁচ অভিযুক্তকে গ্রেফতার করেছে গোয়া পুলিশ। অভিযোগ, পুলিশ পরিচয় দিয়ে পাঁচ জন ওই যুবতী-সহ তাঁদের গাড়ির চালককে ক্যালাঙ্গুটেতে নিয়ে গিয়ে একটি রিসর্টে আটকে রাখে। তাঁদের মারধর করে পাঁচ জন মিলে ধর্ষণ করে বলে অভিযোগ ওই দুই যুবতীর। এর পর অভিযুক্তরা দেড় লাখ টাকাও চায় বলে দাবি তাঁদের। পুরো ঘটনাটি জানিয়ে পুলিশের কাছে অভিযোগ করেন যুবতীরা। তাঁদের অভিযোগের ভিত্তিতে পাঁচ জনকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ জুন ২০১৫ ২৩:৪৪
Share:

ছুটি কাটাতে এসে গণধর্ষণের শিকার হলেন দিল্লির ২ যুবতী। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার উত্তর গোয়ার একটি নির্জন রিসর্টে। পুলিশ জানিয়েছে, ওই যুবতীদের বয়স ২৫-৩০। ঘটনায় পাঁচ অভিযুক্তকে গ্রেফতার করেছে গোয়া পুলিশ।

Advertisement

অভিযোগ, পুলিশ পরিচয় দিয়ে পাঁচ জন ওই যুবতী-সহ তাঁদের গাড়ির চালককে ক্যালাঙ্গুটেতে নিয়ে গিয়ে একটি রিসর্টে আটকে রাখে। তাঁদের মারধর করে পাঁচ জন মিলে ধর্ষণ করে বলে অভিযোগ ওই দুই যুবতীর। এর পর অভিযুক্তরা দেড় লাখ টাকাও চায় বলে দাবি তাঁদের। পুরো ঘটনাটি জানিয়ে পুলিশের কাছে অভিযোগ করেন যুবতীরা। তাঁদের অভিযোগের ভিত্তিতে পাঁচ জনকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ওই দুই যুবতীর শারীরিক পরীক্ষা করা হয়েছে। গোয়ার ডেপুটি পুলিশ সুপার মহেশ গাওঁকর বলেন, “মেডিক্যাল রিপোর্ট পাওয়ার পরই অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হয়েছে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন