ফ্ল্যাটে ঢুকে ধর্ষণ, ১০০ ডায়ালে ফোন পেয়ে অভিযুক্তকে ধরল পুলিশ

দিন কয়েক ধরেই আবাসনে ইলেক্ট্রিশিয়ানের কাজ চলছিল। তাই বাড়িতে কেউ না থাকলেও বুধবার দুপুরে দরজা খুলে ইলেক্ট্রিশিয়ানকে ভিতরে ঢুকতে দিয়েছিলেন ফ্ল্যাটের বাসিন্দা ৪৯ বছরের এক মহিলা। আর তাতেই ঘটে বিপত্তি। ভিতরে ঢুকে দরজা বন্ধ করে এক মিস্ত্রি ওই মহিলাকে ধর্ষণ করে বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে সার্ভে পার্ক থানা এলাকার লেক ইস্ট রোডের একটি আবাসনে।

Advertisement
শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০১৫ ২১:৪১
Share:

দিন কয়েক ধরেই আবাসনে ইলেক্ট্রিশিয়ানের কাজ চলছিল। তাই বাড়িতে কেউ না থাকলেও বুধবার দুপুরে দরজা খুলে ইলেক্ট্রিশিয়ানকে ভিতরে ঢুকতে দিয়েছিলেন ফ্ল্যাটের বাসিন্দা ৪৯ বছরের এক মহিলা। আর তাতেই ঘটে বিপত্তি। ভিতরে ঢুকে দরজা বন্ধ করে এক মিস্ত্রি ওই মহিলাকে ধর্ষণ করে বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে সার্ভে পার্ক থানা এলাকার লেক ইস্ট রোডের একটি আবাসনে। এ দিন অবশ্য ওই ঘটনার পরই মহিলা পুলিশি সহায়তার জন্য ১০০ ডায়ালে ফোন করেন। মহিলার কাছ থেকে ফোন পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সার্ভে পার্ক থানার পুলিশ। মহিলার বয়ান নথিভুক্ত করা হয়। পরে ওই দিন রাতেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম বিক্রম সুর। তাকে সোনারপুরের ধালুয়া থেকে গ্রেফতার করা হয়।

Advertisement

কী ঘটেছিল?

পুলিশ জানিয়েছে, ধৃত বিক্রম ও আর এক মিস্ত্রি কয়েক দিন ধরেই ওই আবাসনের প্রতিটি ফ্ল্যাটে কলিং বেল মেরামতির কাজ করছিল। আবাসন কর্তৃপক্ষের তরফেই তাদেরকে এই কাজে নিযুক্ত করা হয় বলে পুলিশ জানিয়েছে। ওই দিন দুপুরে নিগৃহীতা মহিলা তাঁর চার তলার ফ্ল্যাটে একাই ছিলেন। তাঁর স্বামী এবং ছেলে সে সময় কর্মসূত্রে বাইরে ছিলেন। পুলিশের কাছে অভিযোগে ওই মহিলা জানিয়েছেন, দুপুর সাড়ে তিনটে নাগাদ তাঁর ফ্ল্যাটের কলিং বলে মেরামতির করার জন্য বিক্রম আসে। ওই মহিলা দরজা খুললেই ধৃত বিক্রম ভিতরে ঢুকে বলপূর্বক দরজা ভিতর থেকে বন্ধ করে দেয়। তার পরে তাঁকে ধর্ষণ করা হয় বলে তিনি অভিযোগে জানান। নিজেকে সামলে নেওয়ার পর রাতের দিকে তিনি লালবাজারের কন্ট্রোল রুমে ১০০ ডায়ালে ফোন করে বিষয়টি জানান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন