এ বার সোয়াইন ফ্লু-তে আক্রান্ত সোনম কপূর

দিন দশেক ধরেই মেয়ে ব্যস্ত ছিলেন গুজরাতের রাজকোটে। চলছিল সূর্য বরজাতিয়ার ‘প্রেম রতন ধন পায়ো’ ছবির শ্যুটিং। আর তারই মাঝে ঘনিয়ে এল বিপদ। শরীর খারাপ ব্যতিব্যস্ত করে তুলল কন্যেকে। কী ব্যাপার? না, জ্বর আর কিছুতেই পিছু ছাড়ে না। তা, এরকম জ্বর নিয়ে কি আর লাইট-ক্যামেরা-অ্যাকশনে মন দেওয়া যায়?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০১৫ ২২:১৮
Share:

— ফাইল চিত্র।

দিন দশেক ধরেই মেয়ে ব্যস্ত ছিলেন গুজরাতের রাজকোটে। চলছিল সূর্য বরজাতিয়ার ‘প্রেম রতন ধন পায়ো’ ছবির শ্যুটিং। আর তারই মাঝে ঘনিয়ে এল বিপদ। শরীর খারাপ ব্যতিব্যস্ত করে তুলল কন্যেকে। কী ব্যাপার? না, জ্বর আর কিছুতেই পিছু ছাড়ে না। তা, এরকম জ্বর নিয়ে কি আর লাইট-ক্যামেরা-অ্যাকশনে মন দেওয়া যায়? সত্যি বলতে কী, সোনম-ও পারছিলেন না। অনেক চেষ্টা করেও দক্ষ অভিনেত্রী ব্যর্থ হচ্ছিলেন জুতসই অভিনয়ে। শেষ পর্যন্ত আর উপায় না দেখে শুক্রবার রাজকোটের হাসপাতালে ভর্তি হতে বাধ্য হলেন তিনি। নিয়মমাফিক রক্ত পরীক্ষাও হল। এবং পরীক্ষা হতেই হাতেনাতে পাওয়া গেল খারাপ খবরটা। সোয়াইন ফ্লু আম-আদমির পর এ বার পাকড়াও করেছে খোদ সেলেব-সুন্দরীকে। রক্ত পরীক্ষা ‘পজিটিভ’ তার-ই প্রমাণ!

Advertisement

“তুমুল জ্বর নিয়ে সোনম ভর্তি হয়েছিলেন হাসপাতালে। দেরি না করে তাঁর রক্ত পরীক্ষা করলাম আমরা। আর তাতেই দেখা গেল, সোনম সোয়াইন ফ্লু-এ আক্রান্ত।” জানিয়েছেন চিকিত্সক চিরাগ মাত্রাওয়াদিয়া।

রাজকোট গিয়েই কি সোয়াইন ফ্লু-র খপ্পরে পড়লেন নায়িকা?

Advertisement

চিকিত্সকেরা কিন্তু তা মানতে নারাজ। “যত দূর মনে হয়, মুম্বই থেকেই সোয়াইন ফ্লু-তে আক্রান্ত হয়েছেন নায়িকা। তাঁর ট্রেনারও তো আক্রান্ত হয়েছেন ফ্লু-এ। হয়তো তাঁর থেকেই সংক্রমণ হয়েছে নায়িকার”, মাত্রাওয়াদিয়া-র সংযোজন!

তাঁর মতামতের সপক্ষে প্রমাণ মিলছে মুম্বইয়ের টিনসেল টাউনের আর এক সেলেব-এর টুইটে। তিনি বিখ্যাত চিত্রপরিচালক বিধুবিনোদ চোপড়ার স্ত্রী অনুপমা চোপড়া। টুইট করে বন্ধুদের অনুপমা জানিয়েছেন, তিনি তো বটেই, এমনকী তাঁর স্বামী এবং সন্তানও আক্রান্ত হয়েছেন সোয়াইন ফ্লু-এ।

দেখা যাচ্ছে, বিতর্ক কিছুতেই পিছু ছাড়ে না সোনমের! এ বার শরীর খারাপেও তার ব্যতিক্রম হল না। রাজকোট না মুম্বই— নায়িকার অসুস্থতার দায় কোন অঞ্চলের, তা নিয়েও ছুটে এল সন্দেহের তির!

গুরুতর অসুস্থ হয়ে শনিবার সন্ধেবেলা মুম্বই এসে পৌঁছেছেন সোনম। সেখানেই আপাতত তাঁর চিকিত্সা চলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন