একই দিনে দু’টি অগ্নিকাণ্ড দিল্লিতে

একই দিনে পর পর দু’টি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল দিল্লিতে। প্রথমটি ঘটে দিল্লির কনট প্লেস এলাকার বহুতলে। সোমবার বেলা পৌনে ১২টা নাগাদ বহুতলটির দোতলা থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। খবর দেওয়া হয় দমকলে। দমকলের ১৫টি ইঞ্জিনের চেষ্টায় আগুন আয়ত্তে আসে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ অগস্ট ২০১৪ ১৩:০৯
Share:

দিল্লির কনট প্লেসে বহুতলে আগুন নেভাচ্ছেন দমকলকর্মীরা। ছবি: এপি।

একই দিনে পর পর দু’টি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল দিল্লিতে। প্রথমটি ঘটে দিল্লির কনট প্লেস এলাকার বহুতলে। সোমবার বেলা পৌনে ১২টা নাগাদ বহুতলটির দোতলা থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। খবর দেওয়া হয় দমকলে। দমকলের ১৫টি ইঞ্জিনের চেষ্টায় আগুন আয়ত্তে

Advertisement


গাঢ় ধোঁয়ায় ছেয়ে গেছে কিরানি বাজার
চত্বর। ছবি: এপি।

আসে। তবে এই ঘটনায় কেউ হতাহত হননি বলে জানা গিয়েছে। দমকল সূত্রে খবর, কনট প্লেসের রাম বিল্ডিং-এর এনআইআইটি সেন্টার থেকে হঠাত্ই ধোঁয়া দেখতে পাওয়া যায়। আতঙ্কিত হয়ে পড়েন সকলে। চারদিক কালো ধোঁয়ায় ছেয়ে যায়। এর পরে কর্মীদের নামিয়ে এনে খালি করে দেওয়া হয় বহুতলটি। তবে ঠিক কী কারণে আগুন লাগে, সে বিষয়ে নিশ্চিত ভাবে কিছু জানতে পারেননি দমকল কর্মীরা।

Advertisement

অগ্নিকাণ্ডের অন্য ঘটনাটি ঘটে দিল্লির চাঁদনি চক এলাকায়। এ দিন দুপুর ২টো নাগাদ চাঁদনি চকের কিরানি বাজার এলাকায় ভয়াবহ আগুন লাগে। দমকলের ২৫টি ইঞ্জিনের চেষ্টায় আগুন আয়ত্তে আসে বলে দমকল সূত্রের খবর। দমকলের আধিকারিক জানিয়েছেন, ট্রান্সফর্মার থেকেই আগুনের সূত্রপাত ঘটে। ঘিঞ্জি এলাকা হওয়ার জন্য দ্রুত ছড়িয়ে পড়ে আগুন। তবে এই ঘটনায় কেউ হতাহত হননি।

দিল্লি দমকলের আধিকারিক এ কে শর্মা জানিয়েছেন, দুপুর আড়াইটে নাগাদ ট্রান্সফর্মারে আগুন লাগে বলে খবর যায় তাঁদের কাছে। পরে তা আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। এর পর ২৫টি ইঞ্জিনের সাহায্যে তাঁরা আগুন নেভাতে সক্ষম হন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন