কৃষ্ণনগরে প্রাকাশ্যে গুলিবিদ্ধ হয়ে খুন ইঞ্জিনিয়ারিং ছাত্র

কৃষ্ণনগরে প্রাকাশ্যে গুলিবিদ্ধ হয়ে খুন হলেন কলকাতার বেসরকারি ইঞ্জিনিয়ারিংয়ের দ্বিতীয়বর্ষের ছাত্র। মৃতের নাম ইন্দ্রনীল রায় (২০)। তিনি কৃষ্ণগঞ্জের মাঝদিয়ায় থাকতেন। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে কৃষ্ণনগরের বেলডাঙা স্টেশন থেকে রিক্সা চড়ে মেসোর সঙ্গে মামারবাড়িতে যাওয়ার কথা ছিল ইন্দ্রনীলের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২১ অগস্ট ২০১৪ ১২:৫৫
Share:

কৃষ্ণনগরে প্রাকাশ্যে গুলিবিদ্ধ হয়ে খুন হলেন কলকাতার বেসরকারি ইঞ্জিনিয়ারিংয়ের দ্বিতীয়বর্ষের ছাত্র। মৃতের নাম ইন্দ্রনীল রায় (২০)। তিনি কৃষ্ণগঞ্জের মাঝদিয়ায় থাকতেন। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে কৃষ্ণনগরের বেলডাঙা স্টেশন থেকে রিক্সা চড়ে মেসোর সঙ্গে মামারবাড়িতে যাওয়ার কথা ছিল ইন্দ্রনীলের। রিক্সায় উঠতেই হঠাত্ তার পেটে একটি গুলি লাগে। রক্তাত্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এর পর তাঁকে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হওয়ায় চিকিত্সার জন্য কলকাতায় নিয়ে আসা হলে পথেই তাঁর মৃত্যু হয়। পরিবার সূত্রে খবর, দাদুর মৃত্যুবার্ষিকী থাকায় এ দিন কলকাতা থেকে বেলডাঙায় আসে ইন্দ্রনীল।

Advertisement

আততায়ীদের সন্ধানে তল্লাশি চালাতে ঘটনার তদন্তে নামেন পুলিশ। তবে লক্ষ্যভ্রষ্ট হয়ে ওই গুলি পেটে লাগে বলে প্রাথমিক ভাবে পুলিশের অনুমান। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন