কলকাতায় পথ দুর্ঘটনায় মৃত দুই

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২২ জুলাই ২০১৪ ২০:১২
Share:

কলকাতার দুই প্রান্তে মঙ্গলবার সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে।

Advertisement

প্রথম ঘটনাটি ঘটেছে হেয়ার স্ট্রিট থানা এলাকার এন এস রোডে। সেখানে গাড়ির ধাক্কায় মৃত্যু হয় এক বৃদ্ধার। পুলিশ জানায়, ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল সাড়ে ১১টা নাগাদ। মৃতের নাম জগত্তারিণী দেবী পাসোয়ান (৮৫)। বাড়ি ছাতাওয়ালা গলি এলাকায়।

পুলিশ সূত্রের খবর, এ দিন সকালে রাস্তা পার হতে গিয়ে একটি গাড়ি তাঁকে ধাক্কা মারে। ছিটকে রাস্তায় পড়ে যান তিনি। সে সময় ঘটনাস্থলে থাকা লোকজন ওই গাড়ির চালককে ধরে ফেলেন। আহত ওই বৃদ্ধাকে মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর দেওয়া হয় পুলিশকে। কিন্তু ক্রমশ ওই বৃদ্ধার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। এ দিন দুপুর দেড়টা নাগাদ তাঁর মৃত্যু হয়। ওই গাড়িটিকে আটক করে চালককে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

অন্য দিকে, এ দিন সন্ধ্যায় হাজরা রোডে বাসের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয়েছে এক ব্যক্তির। পুলিশ জানিয়েছে, মৃতের পরিচয় জানা যায়নি। তাঁর বয়স পঞ্চাশের কাছাকাছি। পুলিশ সূত্রের খবর, এ দিন তিনি হাজরা মোড় পার হচ্ছিলেন। সে সময় আলিপুরের দিক থেকে আসা একটি বাস তাঁকে ধাক্কা মারলে পড়ে যান তিনি। এর পরে তাঁর ওপর দিয়েই বাসটি চলে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। বাসটিকে পুলিশ আটক করলেও চালক পলাতক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন