গৌতমের জায়গায় ভারপ্রাপ্ত নেপালদেব

সামনে পুরভোট। দলের পার্টি কংগ্রেসও এসে পড়েছে। এই সময়ে গৌতম দেবের অসুস্থতা সমস্যায় ফেলেছে সিপিএমকে। পরিস্থিতি সামাল দিতে আপাতত গৌতমবাবুর জায়গায় সিপিএমের উত্তর ২৪ পরগনা জেলা সম্পাদকের ভার দেওয়া হল দলের জেলা সম্পাদকমণ্ডলী ও রাজ্য কমিটির সদস্য নেপালদেব ভট্টাচার্যকে। দলের জেলা নেতৃত্ব বৃহস্পতিবার রাজ্য নেতৃত্বের সঙ্গে আলোচনা করে এই সিদ্ধান্ত নিয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৯ মার্চ ২০১৫ ২১:৩৮
Share:

সামনে পুরভোট। দলের পার্টি কংগ্রেসও এসে পড়েছে। এই সময়ে গৌতম দেবের অসুস্থতা সমস্যায় ফেলেছে সিপিএমকে। পরিস্থিতি সামাল দিতে আপাতত গৌতমবাবুর জায়গায় সিপিএমের উত্তর ২৪ পরগনা জেলা সম্পাদকের ভার দেওয়া হল দলের জেলা সম্পাদকমণ্ডলী ও রাজ্য কমিটির সদস্য নেপালদেব ভট্টাচার্যকে। দলের জেলা নেতৃত্ব বৃহস্পতিবার রাজ্য নেতৃত্বের সঙ্গে আলোচনা করে এই সিদ্ধান্ত নিয়েছেন। উত্তর ২৪ পরগনা জেলায় ২৪টি পুরসভায় ভোট। তার প্রার্থী বাছাই নিয়েও এ দিনের বৈঠকে আলোচনা হয়েছে। শুক্রবারই বারাসতে সিপিএমের জেলা কার্যালয়ে প্রার্থী তালিকা ঘোষণা করে দেওয়া হবে। নেপালদেববাবু এ দিন বলেন, “গৌতম এখন স্থিতিশীল হলেও সুস্থ হতে সময় লাগবে। পরিস্থিতি এমন জায়গায় আছে যে, গৌতম বাড়িতে থাকল আর আমরা গিয়ে আলোচনা গিয়ে কাজ চালিয়ে দিলাম, সেটাও সম্ভব নয়। তাই একটা বিকল্প ব্যবস্থা করতে হয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন