গিরিশ পার্ক কাণ্ডে অভিযুক্ত গোপাল গ্রেফতার

সল্টলেকের দুষ্কৃতী হাতকাটা দিলীপকে বুধবার বিকেলে হেফাজতে নিয়েছিল লালবাজার। আর তার ২৪ ঘণ্টার মধ্যেই বৃহস্পতিবার রাতে বাগুইআটির একটি হোটেল থেকে পাকড়াও করা হল গিরিশ পার্ক কাণ্ডে অভিযুক্ত গোপাল তিওয়ারিকে। গোয়েন্দা সূত্রের খবর, হাতকাটা দিলীপকে জেরা করে পাওয়া তথ্যের ভিত্তিতেই বাগুইআটির একটি শপিং মল সংলগ্ন হোটেলের চারতলা থেকে পাকড়াও করা হয় গোপালকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৮ মে ২০১৫ ২৩:৪৭
Share:

সল্টলেকের দুষ্কৃতী হাতকাটা দিলীপকে বুধবার বিকেলে হেফাজতে নিয়েছিল লালবাজার। আর তার ২৪ ঘণ্টার মধ্যেই বৃহস্পতিবার রাতে বাগুইআটির একটি হোটেল থেকে পাকড়াও করা হল গিরিশ পার্ক কাণ্ডে অভিযুক্ত গোপাল তিওয়ারিকে। গোয়েন্দা সূত্রের খবর, হাতকাটা দিলীপকে জেরা করে পাওয়া তথ্যের ভিত্তিতেই বাগুইআটির একটি শপিং মল সংলগ্ন হোটেলের চারতলা থেকে পাকড়াও করা হয় গোপালকে। পুলিশের দাবি, এ দিন সন্ধ্যার পরেই ভিন রাজ্য থেকে শহরে ফেরে গোপাল। তার পরেই নির্দিষ্ট সূত্র মারফত খবর পেয়ে হানা দেন লালবাজারের গোয়েন্দারা। রাত ১১টা নাগাদ গ্রেফতার করা হয় গোপালকে। তার কাছ থেকে কয়েক হাজার টাকা বাজেয়াপ্ত করা হয়।

Advertisement

১৮ এপ্রিল কলকাতা পুরভোটের দিন বিকেলে গিরিশ পার্কের সিংহিবাগানে তৃণমূল ও কংগ্রেসের মধ্যে গোলমাল থামাতে গিয়ে গুলিবিদ্ধ হন কলকাতা পুলিশের সাব-ইন্সপেক্টর জগন্নাথ মণ্ডল। সেই ঘটনায় মূল অভিযুক্ত ছিল এই গোপাল তিওয়ারি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন