পারিবারিক বিবাদে খুন কিশোর

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৫ অগস্ট ২০১৪ ১৪:২৭
Share:

পারিবারিক বিবাদের জেরে খুন হয়ে গেল এক কিশোর। রবিবার রাত এগারোটা নাগাদ বেনিয়াপুকুর থানা এলাকার ঘটনা। পুলিশ জানিয়েছে, মৃতের নাম শেখ সাহাব (১৬)। বাড়ি হাতিবাগান রোডে।

Advertisement

পুলিশ সূত্রের খবর, সাহাবের দাদা গালিবের সঙ্গে অভিযুক্ত দুই যুবকের দিদি চাঁদনির বিয়ে হয়েছিল বছর দু’য়েক আগে। এই সম্পর্ক মেনে নিতে না পারায় সেই সময় থেকেই দুই পরিবারের মধ্যে বিবাদ ও মারপিট লেগে থাকত। এমনকী সম্প্রতি রমজানের সময়েও দুই পরিবারে মারপিট হয় বলে জানিয়েছে পুলিশ। অভিযোগ, এ দিন সাহাবের বাড়িতে তার দিদির ছেলের জন্মদিনের অনুষ্ঠান ছিল। রাত এগারোটা নাগাদ সাহাব তার বন্ধু দানিশকে অটোয় তুলে দেওয়ার জন্য পদ্মপুকুর মোড়ে অটোস্ট্যান্ডে যায়। অভিযোগ, সেখানেই ওই দুই যুবক ছুরি দিয়ে কোপায় সাহাবকে। কোনওরকমে তাদের হাত থেকে ছাড়িয়ে নিজের বাড়ির গলির সামনে এসে পড়ে যায় সাহাব। পরিবারের লোকেরা খবর পেয়ে তাকে তুলে হাসপাতালে নিয়ে গেলে চিকিত্‌সকরা তাকে মৃত ঘোষণা করেন। অভিযুক্তদের সন্ধানে তল্লাশি শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন