বোলপুরের লজে মাকে খুন করে ছেলে আত্মঘাতী

লজের বন্ধ ঘর থেকে এক মহিলা ও এক যুবকের দেহ উদ্ধার করল পুলিশ। বুধবার বোলপুরের চিত্রা মোড়ের ঘটনা। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম কল্যাণী দত্ত (৪৮) এবং সুভাষ দত্ত ওরফে শুভ (২৫)। তাঁদের বাড়ি কলকাতার কসবা এলাকার ভেদিয়াডাঙার চার নম্বর লেন। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মা কে খুন করে ছেলে আত্মঘাতী হয়েছেন। তবে কী উদ্দেশ্যে এবং কেমন করে এই খুন তা তদন্ত করে দেখছে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ০৪ মার্চ ২০১৫ ২১:৫৪
Share:

লজের বন্ধ ঘর থেকে এক মহিলা ও এক যুবকের দেহ উদ্ধার করল পুলিশ। বুধবার বোলপুরের চিত্রা মোড়ের ঘটনা।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃতদের নাম কল্যাণী দত্ত (৪৮) এবং সুভাষ দত্ত ওরফে শুভ (২৫)। তাঁদের বাড়ি কলকাতার কসবা এলাকার ভেদিয়াডাঙার চার নম্বর লেন। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মা কে খুন করে ছেলে আত্মঘাতী হয়েছেন। তবে কী উদ্দেশ্যে এবং কেমন করে এই খুন তা তদন্ত করে দেখছে পুলিশ।

পুলিশ ও লজ সূত্রে জানা গিয়েছে, রবিবার দুপুরে মা ও ছেলে শহরের চিত্রা মোড়ের ওই বেসরকারি লজটিতে এসে উঠেছিলেন। তাঁদের এক দিনের বুকিং ছিল। সেই মতো মঙ্গলবার, বারোটা নাগাদ চেক আউট করে তাঁরা চলে যান। ফের একটা নাগাদ ফিরে আসেন এবং এক দিনের জন্য বুকিং করেন। কথা ছিল, বুধবার ১২টা নাগাদ চেক আউট করে বেরিয়ে যাওয়ার। কিন্তু এ দিন বেলা সাড়ে ১১টা নাগাদ অনেক ডাকাডাকি করেও ওই লজের রুম বয় ১২ নম্বর ঘর থেকে মা ও ছেলের কোনও সাড়া পাননি। সন্দেহ হওয়ায় তাঁরা পুলিশকে খবর দেন। পুলিশ দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখে, খাটের উপর পড়ে রয়েছে কল্যাণীদেবীর দেহ। আর সিলিং ফ্যান থেকে ঝুলছে সুভাষবাবুর দেহটি। পুলিশ দেহ দুটি তুলে ময়নাতদন্তের জন্য বোলপুর মহকুমা হাসপাতলে পাঠায়।

Advertisement

ওই বেসরকারি হোটেল সূত্রে খবর, মা ও ছেলের আচরণে কোনও অস্বাভাবিকতা কেউ লক্ষ্য করেননি। মঙ্গলবার দুপুরে ফের হোটেলে থাকতে এলে, তাঁদের এক দিনের জন্য বুকিং দেওয়া হয়। বসন্ত উৎসবের জন্য হোটেলের সব ঘর বুকিং থাকার কথা এবং ১২টার মধ্যে চেক আউট করার কথা জানিয়েছিলেন হোটেল কর্তৃপক্ষ। তখন অবশ্য তাঁরা জানিয়েছিলেন, ট্রেনের সংরক্ষিত কামরায় টিকিট না হওয়ায় তাঁরা থাকতে বাধ্য হচ্ছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন