Lok Sabha Election 2024

সই, নিজস্বীতে প্রচার ইউসুফের

বৃহস্পতিবার দুপুরে নওদার আমতলায় চৈত্রের প্রখর রোদকে উপেক্ষা করে ইউসুফের সভায় ভিড় জমান বহু মানুষ। মহিলা, যুবদের ভিড় ছিল চোখে পড়ার মতো।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

 বহরমপুর, নওদা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৪ ০৯:৩৩
Share:

নওদার আমতলায় প্রচারে দুই তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠান ও আবু তাহের। ছবি: মফিদুল ইসলাম।

সপ্তাহ খানেক আগেই বহরমপুরে এসেছেন তৃণমূলের প্রার্থী ক্রিকেট তারকা ইউসুফ পাঠান। তার পর থেকে লাগাতার দলীয় কর্মসূচি করে যাচ্ছেন। বহরমপুরে দলীয় নেতা-কর্মীদের কাছে টানতে নানা বক্তব্য রাখছেন। এরই মধ্যেই বুধবার ছিল ইউসুফের বিবাহবার্ষিকী। ভোট প্রচারের ঠাসা কর্মসূচির মাঝে পরিবার থেকে অনেক দূরে থেকেও স্ত্রীকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা ও ভালবাসা জানাতে ভোলেননি ইউসুফ। বুধবার দিনভর দলীয় কর্মসূচি শেষে রাতে সমাজ মাধ্যমে স্ত্রীর সঙ্গে নিজের ছবি দিয়ে ভালবাসা জানিয়েছেন ইউসুফ।

Advertisement

বৃহস্পতিবার দুপুরে বহরমপুরে ঋত্বিক সদনে তৃণমূলের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসির কর্মিসভা ছিল।

সেখানে ইউসুফ বলেন, ‘‘এখানে এসে অনেক ভালবাসা পেয়েছি। ঘর থেকে দূরে আছি বলে মনে হচ্ছে না। মনে হচ্ছে পরিবারের কাছে আছি। আপনারাই আমার আপনজন।’’ নিজের মোবাইল নম্বর কর্মীদের দিয়ে তাঁদের মেসেজ পাঠাতে অনুরোধ করেন তিনি। সেই সঙ্গে সময় পেলে মেসেজের উত্তর দেবেন বলে জানিয়েছেন।

Advertisement

বৃহস্পতিবার দুপুরে নওদার আমতলায় চৈত্রের প্রখর রোদকে উপেক্ষা করে ইউসুফের সভায় ভিড় জমান বহু মানুষ। মহিলা, যুবদের ভিড় ছিল চোখে পড়ার মতো। দুপুর পৌনে একটা নাগাদ সভামঞ্চে হাজির হন ইউসুফ। ক্রিকেট তারকা প্রার্থীকে কাছে পেয়ে করমর্দন, নিজস্বী তোলার হিড়িক দেখা যায় কর্মীদের মধ্যে। ক্রিকেট ব্যাটে সই করাতে মঞ্চে হাজির হয় খুদেরাও। ইউসুফ বক্তব্যে বলেন, “আমি আপনাদেরই লোক হয়ে থাকতে চাই। দল আপনাদের কাজ করার জন্য পাঠিয়েছে। আপনারা সেই সুযোগ করে দেবেন।”

‘খেলা হবে’ স্লোগান শোনা যায় ইউসুফের গলা থেকে।

নওদা ব্লক তৃণমূল সভাপতি সফিউজ্জামান শেখ বলেন, “ইউসুফ পাঠানের নওদায় আগমন, আর অধীর চৌধুরী, বিজেপির বিসর্জন—এটা শুধু সময়ের অপেক্ষা। নওদা থেকে
৭০ হাজারের বেশি ভোটে আমরা
লিড দেব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন