Lok Sabha Election 2024

যেখানে নিয়ে যেতে চান যাব: ইউসুফ

ম্যাচের আগে ড্রেসিংরুমে টিম মিটিং হতো। আজকে রাজনীতির ম্যাচের আগে একটা মিটিং হল। ক্যাপ্টেন ইউসুফ পাঠান টিম মিটিংয়ে কী বললেন?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৪ ০৬:৩৩
Share:

ইউসুফ পাঠান। ফাইল চিত্র।

প্রথম বৈঠকেই বহরমপুরের তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠান বললেন, ‘‘আমি আপনাদের ভাই, দাদা, সন্তানের মতো, আমাকে মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায় আপনাদের কাছে পাঠিয়েছেন। আমি আপনাদের সঙ্গে থেকে আপনাদের জন্য কাজ করতে চাই। আমাকে যেখানে, যে ভাবে কাজে লাগাবেন আমি তাতে রাজি আছি। যেখানে যে ভাবে প্রচারে নিয়ে যাবেন সেখানে যাব।’’ শুক্রবার বিকেলে বহরমপুরে দলের জেলা কার্যালয়ে দলের ব্লক সভাপতি, বিধায়ক, নির্বাচিত জনপ্রতিনিধি এবং শাখা সংগঠনের নেতাদের প্রথম বৈঠকে এ কথাই বললেন ইউসুফ। বিকেলে বহরমপুরে দলের কার্যালয়ে পরিচয় পর্বের বৈঠক হয়েছে। হিন্দিভাষী ইউসুফের সামনে দলের অধিকাংশ নেতা, জনপ্রতিনিধি হিন্দি এবং ইংরেজিতে পরিচয় পর্ব সারেন। তবে দু’একজন বাংলাতেও নিজের পরিচয় দেন।

Advertisement

ম্যাচের আগে ড্রেসিংরুমে টিম মিটিং হতো। আজকে রাজনীতির ম্যাচের আগে একটা মিটিং হল। ক্যাপ্টেন ইউসুফ পাঠান টিম মিটিংয়ে কী বললেন? ইউসুফ বলেন, ‘‘আমি ক্যাপ্টেন ঠিকই। কিন্তু অনেক সিনিয়র ভাল রোল প্লে করছেন। সিনিয়ররা যখন বলেন তখন যুবক ক্যাপ্টেনকে চুপ করে শুনতে হয়।’’

জেলা তৃণমূল সভাপতি অপূর্ব সরকার বলেন, ‘‘এ দিন মূলত নেতৃত্ব ও নির্বাচিত জনপ্রতিনিধিদের সঙ্গে পরিচয় সেরেছেন আমাদের প্রার্থী। দলে যে ভাবে তাঁকে কাজ করাবে সে ভাবেই তিনি কাজ করবেন বলে জানিয়েছেন।’’ হুমায়ুন বলেন, ‘‘ইউসুফ পাঠান আমার ছোটভাই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন