Agnimitra Paul

প্রচারে বেরিয়ে বিক্ষোভের মুখে পড়লেন অগ্নিমিত্রা! বিজেপি প্রার্থীকে কালো পতাকা দেখাল তৃণমূল

হুডখোলা গাড়িতে প্রচার করার সময় দাঁতনের কুসমি এলাকায় বিক্ষোভের মুখে পড়েন অগ্নিমিত্রা। তৃণমূলের দলীয় পতাকা এবং কালো পতাকা হাতে নিয়ে বেশ কয়েক জন মহিলা স্লোগান দিতে থাকেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

দাঁতন শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৪ ১৪:০২
Share:

অগ্নিমিত্রা পাল। —ফাইল চিত্র।

ভোটের প্রচারে এসে তৃণমূলের বিক্ষোভের মুখে পড়লেন মেদিনীপুর লোকসভার বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। মঙ্গলবার দাঁতনে প্রচার করতে আসেন অগ্নিমিত্রা। আচমকা তাঁর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখান তৃণমূলের কর্মী এবং সমর্থকেরা। বিজেপি প্রার্থীকে কালো পতাকা দেখানো হয়।

Advertisement

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, হুডখোলা গাড়িতে প্রচার করার সময় দাঁতনের কুসমি এলাকায় বিক্ষোভের মুখে পড়েন অগ্নিমিত্রা। রাস্তার ধারে দাঁড়িয়ে তৃণমূলের দলীয় পতাকা এবং কালো পতাকা হাতে নিয়ে বেশ কয়েক জন মহিলা স্লোগান দিতে থাকেন। বস্তুত, মঙ্গলবার ভোটপ্রচারের শুরুতেই ‘বাধা’র মুখে পড়লেন বিজেপি প্রার্থী। এই বিক্ষোভ প্রসঙ্গে অগ্নিমিত্রা আক্রমণ করেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনি বলেন, ‘‘ওঁদের দলের চুরি যাতে জনমানসে না বেরিয়ে আসে, তার জন্য সুপ্রিম কোর্টে দৌড়ে বেড়াচ্ছেন। পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায় যে সব দুষ্কৃতী রয়েছে, যারা এত দিন ধরে চুরি করেছে, তারা আজ নিজেদের সৎ দেখাতে বিজেপি প্রার্থীকে কালো পতাকা দেখাচ্ছে। গ্রামের মানুষ এক দিকে আর এই জনা কয়েক চোর এক দিকে।’’ অগ্নিমিত্রা বেশ কয়েক জন স্থানীয় তৃণমূল নেতার নাম করে দাবি করেন, দলের কয়েক জন কর্মী ছাড়া আর কেউ ওঁদের পাশে নেই।

অন্য দিকে, তৃণমূলের দাবি, এখানে তাদের কোনও হাত নেই। মানুষ সর্বাত্মক ভাবে বিক্ষোভ দেখাচ্ছে। কেন্দ্রীয় বঞ্চনার প্রতিবাদে বিজেপি প্রার্থীকে কালো পতাকা দেখানো হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন