Lok Sabha Election 2024

মহুয়ার কৃষ্ণনগরে মঙ্গলে অমিত শাহ, সোমেও রাজ্যে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী, রবিতে নড্ডার জোড়া প্রচারসভা

নড্ডার সভার পর দিনই অর্থাৎ সোমবার পূর্ব বর্ধমানের কাটোয়াতে সভা করবেন অমিত শাহ। পাশাপাশি, মঙ্গলবার কৃষ্ণনগর কেন্দ্রেও একটি সভা করার কথা রয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৪ ০০:৩৬
Share:

(বাঁ দিকে) কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডা (ডান দিকে)। —ফাইল চিত্র।

লোকসভা ভোটের প্রচারে বাংলায় এই প্রথম আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডা। পাশাপাশি, রাজ্যে ফের ভোটপ্রচারে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও। বিজেপি সূত্রে খবর, রবিবার নড্ডা দু’টি সভা করবেন। প্রথম সভাটি তিনি করবেন মুর্শিদাবাদের বহরমপুরের জলিবাগান মাঠে দুপুর ১টা নাগাদ। এর পর ওই দিনই দুপুর ৩টের সময়ে তিনি তাঁর দ্বিতীয় সভাটি করবেন নদিয়ার রানাঘাটের বগুলা আইটিআই কলেজের মাঠে।

Advertisement

নড্ডার সভার পরের দিনই অর্থাৎ সোমবার পূর্ব বর্ধমানের কাটোয়াতে সভা করবেন শাহ। পাশাপাশি, মঙ্গলবার কৃষ্ণনগর কেন্দ্রেও একটি সভা করার কথা রয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। দলের তরফে এই বার্তা পাওয়ার পরেই জেলার নেতারা জোরকদমে প্রস্তুতি শুরু করে দিয়েছেন।

বস্তুত, কৃষ্ণনগর মহুয়ার গড় বলেই পরিচিত। এর আগে প্রথম দফার ভোটপ্রচারের সময়ে কৃষ্ণনগরে জনসভা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মোদীর পরেই যে শাহ সেখানে সভা করতে পারেন এমন জল্পনা বেশ কয়েক দিন থেকেই ছিল।

Advertisement

প্রসঙ্গত, গত মঙ্গলবারই মালদহ দক্ষিণ আসনে রোড-শো এবং তার পরে রায়গঞ্জে সমাবেশ করেন শাহ। বাংলায় এসে জোড়া কর্মসূচিতে নানা বিষয়ে আক্রমণের মধ্যে এসএসসি দুর্নীতির প্রসঙ্গও তিনি টেনে আনেন। শাহ প্রথম থেকেই রাজ্য বিজেপিকে ৩৫ আসন জয়ের লক্ষ্যমাত্রা বেঁধে দিয়েছিলেন। বলা বাহুল্য, ওই দিনও তাঁর মুখে ৩০-এর বেশি আসনের কথা শোনা গিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন