Lok Sabha Election 2024

বিজেপির বক্তৃতা বিভ্রাট, অভিজিৎকে হারাতে বলার ডাক, সঙ্গে সঙ্গে সংশোধনও, রইল ভিডিয়ো

ভিডিয়ো ছড়িয়ে পড়তেই কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল। তৃণমূলের নেতা কুণাল ঘোষ তাঁর এক্স (পূর্বতন টুইটার) হ্যান্ডলে এই প্রচার সভার ভিডিয়োটি পোস্ট করেছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৪ ০২:২৮
Share:

তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। —ফাইল ছবি।

জমাটি সভায় চলছিল ভোটের প্রচার। তমলুকের সেই সভা থেকে তৃণমূলকে হারানোর ডাকও দিচ্ছিলেন বিজেপির এক নেতা। কিন্তু তার পরেই করে ফেললেন ‘গন্ডগোল’। তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে দু’লক্ষ ভোটে হারানোর ডাক দিলেন। এক বার নয়, দু’বার নয়, পর পর তিন বার। পাশে বসা অন্য এক নেতা ভুল ধরিয়ে দিতে সঙ্গে সঙ্গেই করলেন সংশোধন। ভিডিয়ো ছড়িয়ে পড়তেই কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল। তৃণমূলের নেতা কুণাল ঘোষ তাঁর এক্স (পূর্বতন টুইটার) হ্যান্ডলে এই প্রচার সভার ভিডিয়োটি পোস্ট করেছেন। কুণালের দাবি, সভার বক্তা চন্দন মণ্ডল। তিনি তমলুক বিজেপির সম্পাদক।

Advertisement

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, তমলুকে অভিজিতের সমর্থনে লোকসভা ভোটের প্রচার সভায় বক্তৃতা রাখছেন চন্দন। তিনি বলেন, “রাগারাগি না করে সকলে ময়দানে নামুন। আমরা সব সময় আপনাদের পাশে থাকব। আমাদের লক্ষ্য পশ্চিমবাংলা থেকে এই দুর্নীতিগ্রস্থ তৃণমূলকে হটাতে হবে। তাই ২০২৪ সালে আমাদের প্রিয় প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে আমরা দু’লক্ষেরও বেশি ভোটে আমরা হারাব, হারাব, হারাব।” এর পরেই চন্দনের পাশে বসে থাকা অন্য এক বিজেপি নেতা তাঁর ভুল সংশোধন করিয়ে দেন। নিজেকে শুধরে নিয়ে চন্দন ফের বলেন, “অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে আমরা দু’লক্ষেরও বেশি ভোটে জেতাব।”

এর পরেই কটাক্ষ করেছেন কুণাল। ভিডিয়ো পোস্ট করে তিনি লিখেছেন, “না-ও বোঝো ঠেলা। অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে দু’লক্ষ ভোটে হারানোর ডাক! ইনি চন্দন মণ্ডল, তমলুকে বিজেপির সম্পাদক। আগেই বলেছিলাম, গদ্দারপন্থীরা অভিজিৎবাবুকে হারানোর খেলা খেলবে। সেটাই মুখ থেকে বেরিয়ে গিয়েছে।”

Advertisement

গত ৭ মার্চ বিজেপিতে যোগদান করেছেন অভিজিৎ। গত ২৪ মার্চ তমলুকের প্রার্থী হিসাবে অভিজিতের নাম ঘোষণা করেছে বিজেপি। গত বৃহস্পতিবার থেকে ময়নার বাকচা এলাকা থেকে আনুষ্ঠানিক ভাবে লোকসভা ভোটের প্রচার শুরু করেছেন অভিজিৎ। তমলুক লোকসভা আসনে তাঁর লড়াই হবে তৃণমূলের দেবাংশু ভট্টাচার্য এবং সিপিএমের প্রার্থী সায়ন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন