Hema Malini

জয় নিয়ে আত্মবিশ্বাসী হেমা, ৫-৭ লক্ষ ভোটে জিতবেন, দাবি মথুরার বিজেপি প্রার্থীর

মথুরা থেকে পর পর দু’বারের সাংসদ ‘ড্রিম গার্ল’। এ বারও জিতবেন এবং ভাল ভোটের ব্যবধানে জিতবেন বলেও জানিয়ে দিলেন হেমা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৪ ১৩:৩৯
Share:

হেমা মালিনী। ফাইল চিত্র।

জয় নিয়ে তিনি আত্মবিশ্বাসী। শুধু তাই-ই নয়, ৫-৭ লক্ষ ভোটের ব্যবধানে জিতবেন বলেও এক সাক্ষাৎকারে দাবি করলেন উত্তরপ্রদেশের মথুরার বিজেপি প্রার্থী তথা অভিনেত্রী হেমা মালিনী।

Advertisement

মথুরা থেকে পর পর দু’বারের সাংসদ ‘ড্রিম গার্ল’। এ বারও জিতবেন এবং ভাল ভোটের ব্যবধানে জিতবেন বলেও জানিয়ে দিলেন হেমা। এ বারের নির্বাচনে জিতলে সাংসদ হিসাবে হ্যাটট্রিক হবে তাঁর। দ্বিতীয় দফায় হেমার কেন্দ্রেও ভোট হচ্ছে। তার আগে সাক্ষাৎকারে মথুরার বিজেপি প্রার্থীর এই দাবি ঘিরে জোর চর্চা শুরু হয়েছে।

হেমা জানিয়েছেন, মথুরা তাঁর গর্ব। তাঁর দাবি, এখানকার বাসিন্দা এবং এই কেন্দ্রের উন্নয়নের জন্য তিনি অনেক কাজ করেছেন। মথুরার বাসিন্দারাও তাঁর কাজে খুশি। স্বাভাবিক ভাবেই জয় নিয়ে তিনি অত্যন্ত আত্মবিশ্বাসী বলেই দাবি ‘ড্রিম গার্ল’-এর। হেমার কথায়, “আমি জয় নিয়ে আত্মবিশ্বাসী। আমার গোটা দল আত্মবিশ্বাসী। আমার দলের কর্মীরা আত্মবিশ্বাসী। তাঁরা অনেক কাজ করেছেন। তাই আমিও আত্মবিশ্বাসী।”

Advertisement

মথুরার উন্নয়নের কৃতিত্ব কি মোদী-যোগী ‘ফ্যাক্টর’ কাজ করেছে? এ প্রসঙ্গে তাঁকে জিজ্ঞাসা করা হলে, হেমা বলেন, “অবশ্যই। মোদীজি, যোগীজির জন্যই আমি আমার কেন্দ্রের উন্নয়ন করতে পেরেছি। যদি আমি অন্য দলের হতাম, তা হলে এ কাজ করা সম্ভব হত না। তখন আপনারাই আমার দিকে আঙুল তুলে প্রশ্ন করতেন, উন্নয়ন কোথায়?” হেমা আরও জানান, উন্নয়ন কখনও থেমে থাকবে না। আর সকলের প্রচেষ্টাতেই এই উন্নয়ন সম্ভব বলেই মনে করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন