Lok Sabha Election 2024

দেবের পথসভায় বিপত্তি, ভিড়ের চাপে ভেঙে পড়ল অস্থায়ী মঞ্চ, তারকাকে ধরলেন নিরাপত্তারক্ষীরা

বুধবার ঘাটাল শহরের অনতিদূরে ঝাউতলায় একটি পথসভার আয়োজন করা হয়েছিল। তাতে দেব পা রাখতেই ভিড় হামলে পড়ে। সকলেই চান তারকাকে একবার ছুঁয়ে দেখতে। তা করতে গিয়ে মঞ্চ ভেঙে যায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ঘাটাল শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৪ ১৩:০৯
Share:

দেবের পথসভায় মঞ্চ ভেঙে বিপত্তি। — নিজস্ব চিত্র।

দেবের পথসভা চলাকালীন মঞ্চ ভেঙে বিপত্তি। বুধবার রাত আটটা নাগাদ ঘাটালের ঝাউতলায় পথসভা করেন ঘাটাল লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী তথা তারকা অভিনেতা দেব।

Advertisement

বুধবার মনোহরপুর ১ গ্রাম পঞ্চায়েতের শ্যামসুন্দরপুর ঝাউতলায় পথসভা ছিল দেবের। সে জন্য তৈরি করা হয়েছিল একটি মঞ্চ। কিন্তু দেব এলাকায় আসতেই লোক বাড়তে থাকে মঞ্চের আশপাশে। দেব মঞ্চে পা রাখতে যেন বাঁধ ভেঙে যায়। একসঙ্গে বহু মানুষ দেবকে দেখতে মঞ্চে উঠে পড়েন। ভার সামলাতে না পেরে ভেঙে পড়ে অস্থায়ী মঞ্চটি। দেব বেসামাল হতেই তাঁকে ধরে নেন তারকার নিরাপত্তার দায়িত্বে থাকা নিরাপত্তাকর্মীরা।

অন্য দিকে, মঞ্চ ভেঙে পড়তেই হুড়োহুড়ি পড়ে যায়। যদিও কিছু ক্ষণের মধ্যেই পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। মঞ্চ ভাঙার ঘটনায় কেউ আঘাত পাননি। তবে, ভেঙে পড়ার সময় দেবের সঙ্গেই মঞ্চে ছিলেন ঘাটাল ব্লক তৃণমূলের সভাপতি দিলীপ মাজি, তৃণমূল নেতা বিকাশ কর-সহ তৃণমূলের নেতৃত্ব। গত মার্চে ডেবরা এলাকায় দেবের মঞ্চের একাংশ বসে গিয়েছিল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন