Lok Sabha Election 2024

তৃণমূল-আইএসএফ সংঘর্ষ ভাঙড়ে, দেওয়াল দখলকে কেন্দ্র করে বিবাদে জখম দু’পক্ষের কয়েক জন

সোমবার জিরানগাছা বাগান আইট গ্রামে দেওয়াল দখলকে কেন্দ্র করে বিবাদে জড়ায় আইএসএফ ও শাসকদল। বচসা থেকে হাতাহাতি হয় দু’পক্ষের মধ্যে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ভাঙড়  শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৪ ১৮:৫৬
Share:

—ফাইল চিত্র।

লোকসভা ভোটের আবহে দেওয়াল দখলকে কেন্দ্র করে অশান্ত হল ভাঙড়। আইএসএফ ও তৃণমূলের মধ্যে খণ্ডযুদ্ধে মাথা ফাটল কয়েক জনের। সেই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। ঘটনাস্থলে গিয়েছে পোলেরহাট থানার পুলিশ।

Advertisement

সোমবার জিরানগাছা বাগান আইট গ্রামে দেওয়াল দখলকে কেন্দ্র করে বিবাদে জড়ায় আইএসএফ ও শাসকদল। বচসা থেকে হাতাহাতি হয় দু’পক্ষের মধ্যে। তাতে জখম হয়েছেন বেশ কয়েক জন। আইএসএফের অভিযোগ, তাদের দেওয়াল দখল করেছে তৃণমূল। পাল্টা শাসকদলের দাবি, বাড়ির মালিকের অনুমতি নিয়ে দেওয়াল লিখছিলেন তৃণমূল কর্মী-সমর্থকেরা। সেই সময় তাঁদের উপর চড়াও হয় আইএসএফ। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়াতেই পুলিশ আসে। বর্তমানে এলাকায় কলকাতা পুলিশের আওতাধীন। পোলেরহাট থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

আইএসএফ নেতা আবুল ফারুক মোল্লা জানান, দলীয় কর্মীরা দেওয়ালে চুন দিয়েছিলেন। সেই লেখা মুছে দিয়েছে তৃণমূল। নাজিমুদ্দিন মোল্লা নামে এক কর্মীকে মারধরও করা হয়েছে। পাল্টা ভাঙর ২ পঞ্চায়েত সমিতির সদস্য খইরুল ইসলাম বলেন, ‘‘প্রথমে এক তৃণমূল কর্মীকে ধরে মারধর করা হয়। মহিলাদের উস্কানি দিয়ে তাঁদের দিয়ে হামলা চালানো হয়। অনুমতি নিয়েই দেওয়ার লিখন হচ্ছিল। আইএসএফ কর্মীদের কাউকেই মারধর করা হয়নি। এই ঘটনায় তৃণমূলের পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের করা হবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন