Dilip Ghosh

দিলীপের রোড-শোতে ফের অশান্তি! বর্ধমানে তৃণমূলের ‘জয় বাংলা’র পাল্টা বিজেপির ‘জয় শ্রীরাম’ স্লোগানে উত্তেজনা

বুধবার রাতে বর্ধমান শহরের বীরহাটা মোড়ে দিলীপের রোড-শোকে ঘিরে ধুন্ধুমার বাধে। পুলিশ রোড-শো আটকে দেওয়ায় বাগ্‌বিতণ্ডা হয় বিজেপি কর্মী-সমর্থকদের সঙ্গে। ধস্তাধস্তিও হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ০৯ মে ২০২৪ ২৩:৩৯
Share:

—ফাইল চিত্র।

বুধের পর বৃহস্পতিবারও বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষের রোড-শো ঘিরে অশান্তি। তৃণমূলের কর্মী-সমর্থকদের ‘জয় বাংলা’ ও ‘গো ব্যাক’ স্লোগানের পাল্টা বিজেপি কর্মী-সমর্থকেরা ‘জয় শ্রীরাম’ স্লোগান দেওয়ায় উত্তেজনা ছড়ায় বর্ধমান স্টেশন থেকে কিছুটা দূরে বিগ বাজার এলাকায়।

Advertisement

বুধবার রাতে বর্ধমান শহরের বীরহাটা মোড়ে দিলীপের রোড-শোকে ঘিরে ধুন্ধুমার বাধে। পুলিশ রোড-শো আটকে দেওয়ায় বাগ্‌বিতণ্ডা হয় বিজেপি কর্মী-সমর্থকদের সঙ্গে। ধস্তাধস্তিও হয়। শেষ পর্যন্ত পুলিশের অনুমতি না থাকায় দিলীপের রোড-শো বন্ধ হয়ে যায়। তবে বৃহস্পতিবার যাতে কোনও অশান্তি না হয়, তার জন্য পুলিশ সক্রিয় ছিল। পাশাপাশি রোড-শোতে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানেরাও ছিলেন। রোড-শো শুরু হয় বর্ধমান স্টেশন চত্বর থেকে। তার পর বিবি ঘোষ রোড ধরে রোড-শো বিগ বাজার এলাকায় যায়। সেখানেই একদল তৃণমূল কর্মী-সমর্থক ‘গো ব্যাক’ ও ‘জয় বাংলা’ স্লোগান দেওয়া শুরু করেন। পাল্টা স্লোগান দেন বিজেপির কর্মী-সমর্থকেরা।

এত কিছুর মধ্যেও অবশ্য দিলীপের রোড-শো থামেনি। স্লোগান দেওয়া তৃণমূল কর্মী-সমর্থকদের দিকে চকোলেট ও ফুল ছুড়তে দেখা যায় বিজেপি প্রার্থীকে। শেষ পর্যন্ত গো ব্যাক ও জয় বাংলা স্লোগানকে পাশ কাটিয়ে দিলীপের রোড-শো শেষ হয় পার্কাস রোডের মোড়ে। সেখানে দিলীপ বলেন, ‘‘হতাশা থেকে ওরা এ সব করছে। ৪ তারিখের পর সব বুঝে নেব।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন