Lok Sabha Election 2024

নাম ঘোষণার ১০ দিন পর কলকাতায় ইউসুফ পাঠান, কী বললেন বহরমপুরের তৃণমূল প্রার্থী?

তৃণমূল সূত্রের খবর, বৃহস্পতিবার দুপুরে বহরমপুরে তৃণমূলের জেলা কার্যালয়ে পৌঁছবেন ভারতের হয়ে দু’বার বিশ্বকাপ জেতা তারকা ক্রিকেটার। খেলোয়াড় হিসাবে ইউসুফের পরিচিতি তাঁর ঝোড়ো ব্যাটিংয়ে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৪ ২২:২৫
Share:

ইউসুফ পাঠান। —ফাইল ছবি।

১০ মার্চ কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে তৃণমূলের ‘জনগর্জন সভা’ থেকে বহরমপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণা করা হয়েছিল। তার ১০ দিন পরে, বুধবার সন্ধ্যায় পশ্চিমবঙ্গের মাটিতে পৌঁছলেন ক্রিকেট তারকা ইউসুফ পাঠান।

Advertisement

কলকাতা বিমানবন্দরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ইউসুফ বলেন, ‘‘কলকাতায় ফিরে ভাল লাগছে। আজ বৈঠক করব। পরিকল্পনা করব, ভবিষ্যতে কী ভাবে এগোনো হবে।’’ তবে বহরমপুরে তাঁর প্রতিদ্বন্দ্বী, বিদায়ী সাংসদ অধীর চৌধুরী সম্পর্কে কোনও মন্তব্য করতে চাননি ইউসুফ।

তৃণমূল সূত্রের খবর, বৃহস্পতিবার দুপুরে বহরমপুরে তৃণমূলের জেলা কার্যালয়ে পৌঁছবেন ভারতের হয়ে দু’বার বিশ্বকাপ জেতা তারকা ক্রিকেটার। খেলোয়াড় হিসাবে ইউসুফের পরিচিতি তাঁর ঝোড়ো ব্যাটিংয়ে। রাজনীতির ময়দানে নেমে প্রথম থেকেই যাতে তিনি পরিচিত ঢঙে চালিয়ে ‘খেলতে’ পারেন, তা নিশ্চিত করতে চায় বহরমপুরের তৃণমূল। তাই ইউসুফ বহরমপুরে পা দেওয়া মাত্রই বড় আকারের জমায়েত করে ‘খেলা হবে’ স্লোগান তোলার পরিকল্পনা সাজানো হয়েছে।

Advertisement

তৃণমূলের বহরমপুর-মুর্শিদাবাদ সাংগঠনিক জেলার রাজ্য স্তরের নেতা-নেত্রী থেকে অঞ্চল স্তরের নেতা ও নির্বাচিত জনপ্রতিনিধিদের বৃহস্পতিবার বহরমপুরে জেলা কার্যালয়ে বাধ্যতামূলক ভাবে উপস্থিত থাকতে বলা হয়েছে। শুধু নেতারা এলেই হবে না, সঙ্গে নিয়ে আসতে হবে কর্মীদেরও। এমনই নির্দেশিকা পাঠানো হয়েছে জেলা চেয়ারম্যান ও সভাপতির পক্ষ থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন