West Bengal Assembly Election 2021

West Bengal Polls: ঘাটালের বিজেপি নেতা তৃণমূলে, পতাকা দিলেন পার্থ

‘‘কেন্দ্রীয় সরকারের মিথ্যে প্রতিশ্রুতি ও বিজেপি-র বাংলার বিরোধী মনোভাবের কারণেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলাম।’’ : দেবাশিস।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২১ ১৭:১৯
Share:

দেবাশিস চট্টোপাধ্যায়ের হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

ঘাটাল লোকসভা এলাকার বিজেপি নেতা তৃণমূলে যোগদান করলেন। তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। শনিবার পার্থর নাকতলার বাসভবনে উপস্থিত হন ঘাটাল সাংগঠনিক জেলার বিজেপি-র সহসভাপতি দেবাশিস চট্টোপাধ্যায়। সেখানেই তিনি তৃণমূলে যোগদান করেন। পার্থ বলেন, ‘‘উনি দলের কাছে আবেদন জানিয়েছিলেন। দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুমোদনেই তিনি এবং তাঁর সঙ্গে যাঁরা এসেছেন, সেই শতাধিক বিজেপি কর্মী তাঁরা তৃণমূলে যোগদান করলেন। তাঁরা যাতে দলে ভালভাবে কাজ করতে পারেন, তা নিয়ে জেলা নেতৃত্বের সঙ্গে কথা বলেছি।’’ দেবাশিসের তৃণমূলে যোগদান নিয়ে পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূলের সভাপতি অজিত মাইতিকেও জানানো হয়েছে। দেবাশিসকে কীভাবে কাজে লাগানো যায়, সে ব্যাপারে জেলা তৃণমূল সভাপতিকে নির্দেশ দিয়েছেন পার্থ।

Advertisement

দেবাশিস বলেছেন, ‘‘কেন্দ্রীয় সরকারের মিথ্যে প্রতিশ্রুতি ও বিজেপি-র বাংলার বিরোধী মনোভাবের কারণেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলাম। আমাদের লক্ষ হবে মমতা বন্দ্যোপাধ্যায়কে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী পদে বসাতে সর্বশক্তি প্রয়োগ করা।’’ প্রসঙ্গত, লোকসভা ভোটে জঙ্গলমহলের লোকসভা আসনগুলিতে তৃণমূলের ভরাডুবির পর পার্থকে সাংগঠনিক দায়িত্ব দেন মমতা। সেই থেকেই ঝা়ড়গ্রাম ও পশ্চিম মেদিনীপুর জেলায় যাতায়াত শুরু করেন শিক্ষামন্ত্রী। মূলত তাঁর উদ্যোগেই শনিবার ঘাটাল সাংগঠনিক জেলার বিজেপি-র নেতা কর্মীরা তৃণমূলে এলেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন