West Bengal Assembly Election 2021

Bengal Polls: অবস্থার উন্নতি, ভাল আছেন করোনা আক্রান্ত মদন মিত্র, থাকবেন চিকিৎসকদের পর্যবেক্ষণে

চলতি বিধানসভা নির্বাচনের পঞ্চম দফায় কামারহাটি কেন্দ্রে ভোট ছিল। ভোট প্রক্রিয়া ঘুরে দেখার সময়েই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মদন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২১ ১২:০৭
Share:

হাসপাতালে মদন মিত্র নিজস্ব চিত্র

ভাল আছেন করোনা আক্রান্ত মদন মিত্র। বুধবারের থেকে অবস্থার উন্নতি হয়েছে তাঁর। তবে চিকিৎসকরা পর্যবেক্ষণে রেখেছেন প্রাক্তন মন্ত্রী ও কামারহাটির তৃণমূল প্রার্থীকে। মদনের পরিবার সূত্রে খবর, তাঁর অবস্থা এখন অনেকটাই স্থিতিশীল। বুধবার রাতে তাঁকে এসএকেএম থেকে বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হয়।

Advertisement

চলতি বিধানসভা নির্বাচনের পঞ্চম দফায় কামারহাটি কেন্দ্রে ভোট ছিল। ভোট প্রক্রিয়া ঘুরে দেখার সময়েই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মদন। তাঁকে তাড়াতাড়ি নিয়ে যাওয়া হয় রথতলার দলীয় কার্যালয়ে। প্রাথমিক ভাবে অক্সিজনেও দেওয়া হয়। ভোটের প্রচারে মদনের সঙ্গী ছিলেন কামারহাটি পুরসভার চেয়ারম্যান গোপাল সাহা। তাঁর করোনা ধরা পড়ায় মদনকে নিয়েও আশঙ্কা তৈরি হয়। তার পর তাঁকে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে সিটি স্ক্যানের রিপোর্ট দেখেই চিকিৎসকরা বলেন, মদনের করোনা হতেও পারে। শরীরে অক্সিজেনের মাত্রাও অত্যাধিক কম ছিল মদনের। সমস্ত উপসর্গ বিচার করে করোনার পরীক্ষা করা হয়। ধরা পড়ে মদন করোনা আক্রান্ত।

শুক্রবার সকালে অবশ্য হাসপাতাল সূত্রে জানিয়ে দেওয়া হয়েছে, প্রাথমিক ধাক্কা সামলে এখন মদনের শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল। তিনি ভাল আছেন এখন। পরিবার সূত্রেও এই একই কথা জানানো হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন