মোদী-দিদির ম্যাচ ফিক্সিং চলছে: ইয়েচুরি

বিজেপি আর তৃণমূলের আতাঁত চলছে, সাংবাদিক সম্মেলনে এমনই অভিযোগ করলেন সীতারাম ইয়েচুরি। এ দিন আলিমুদ্দিন স্ট্রিটের এক সাংবাদিক বৈঠকে সিপিএমের সর্বভারতীয় সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রীকে তোপ দেগে বলেন, মোদীজি ভোটের দিনগুলোতেও এ রাজ্যে জনসভা করছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০১৬ ১৫:৫৩
Share:

বিজেপি আর তৃণমূলের আতাঁত চলছে, সাংবাদিক সম্মেলনে এমনই অভিযোগ করলেন সীতারাম ইয়েচুরি। এ দিন আলিমুদ্দিন স্ট্রিটের এক সাংবাদিক বৈঠকে সিপিএমের সর্বভারতীয় সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রীকে তোপ দেগে বলেন, মোদীজি ভোটের দিনগুলোতেও এ রাজ্যে জনসভা করছেন। অতীতে কেউ এমনটা শোনেনি। তাঁর প্রশ্ন, এতে তৃণমূল কংগ্রেস আপত্তি করছে না কেন? ইয়েচুরির মতে, তৃণমূল ভাবছে সরকারের বিরুদ্ধে যে হাওয়া তৈরি হয়েছে সেই ভোট যেন পুরোটা জোটে না গিয়ে বিজেপি-তেও থাকে। এতে যে আখেরে তৃণমূলেরই সুবিধা। পাশাপাশি নারদ-কাণ্ডেও সুর চড়িয়ে তাঁর প্রশ্ন, কেন এখনও রাজ্যসভায় এথিক্স কমিটি গঠন হল না! আসলে ‘মোদী আর দিদির মধ্যে ম্যাচ ফিক্সিং চলছে’ বলে মনে করেন ইয়েচুরি।

Advertisement

আরও পড়ুন: লুঠের ছক ভেস্তে দিতেই শেষ বেলায় বদলির অঙ্ক

গত দু’দিনে চার জন সিপিএম কর্মী খুন হয়েছেন রাজ্যে। শাসক দলের ভোট লুঠ রুখতে গিয়ে তাঁরা শহিদ হয়েছেন, বলেন ইয়েচুরি। একই সঙ্গে তাঁর ডাক, যদি আবার শাসক দল ভোট লুঠের চেষ্টা করে তাহলে রাস্তায় নেমে তা প্রতিহত করতে হবে। তিনি নিশ্চিত, জণগণ ভোট দিয়ে এর প্রতিবাদ জানাবেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন