West Bengal Polls 2021

Narendra Modi’s Brigade Rally: বাসের মাথায় চড়ে ব্রিগেড রওনা, পথে চাকা ফেটে দুর্ঘটনায় জখম ১৫ বিজেপি কর্মী

নন্দীগ্রাম থেকে বাসে চড়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ব্রিগেড সমাবেশের উদ্দ্শে রওনা দিয়েছিলেন এক দল বিজেপি কর্মী। কিন্তু কোনা এক্সপ্রেসওয়েতে পথ দুর্ঘটনার মুখে পড়ে বাসটি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ০৭ মার্চ ২০২১ ২০:০১
Share:

দুর্ঘটনাগ্রস্ত ওই বাস। নিজস্ব চিত্র

ব্রিগেডের সমাবেশে যোগ দেওয়ার পথে দুর্ঘটনায় জখম হলেন অন্তত জনা পনেরো বিজেপি কর্মী। রবিবার কোনা এক্সপ্রেস ওয়েতে দুর্ঘটনার মুখে পড়েন তাঁরা। বেশিরভাগ আহতকেই প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

Advertisement

নন্দীগ্রাম থেকে বাসে চড়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ব্রিগেড সমাবেশের উদ্দ্শে রওনা দিয়েছিলেন এক দল বিজেপি কর্মী। কিন্তু কোনা এক্সপ্রেসওয়েতে পথ দুর্ঘটনার মুখে পড়ে বাসটি। তার জেরে জখম হন অন্তত ১৫ জন বিজেপি কর্মী। রবিবার দুপুরে ওই দুর্ঘটনাটি ঘটে কোনা এক্সপ্রেস ওয়ের খেজুরতলায়। পুলিশ সূত্রে খবর, বাসে ভিড় থাকায় অনেকে ছাদে বসেছিলেন। কিন্তু বাসটির চাকার ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে। এর পর বাসটি এক দিকে হেলে যায়। তার জেরেই বাসের মাথায় থাকা ১৫ জন বিজেপি সমর্থক রাস্তায় ছিটকে পড়ে।

পুলিশ আহতদের হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করে। সেখানে ২ জন ভর্তি রয়েছেন। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। বেশিরভাগই হাত পা, মুখ এবং মাথায় চোট পেয়েছেন। পুলিশ বাসটিকে আটক করেছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন