West Bengal Assembly Election 2021

Bengal Polls 2021: ভিড়ে খুশি অভিষেক

 শীতলখুচিতে কোনও কারণ ছাড়াই চার জনকে গুলি করে মারা হয়েছে বলে দাবি করেন অভিষেক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গাংনাপুর শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২১ ০৬:৩৬
Share:

  নিজস্ব চিত্র।

ঠা-ঠা রোদে ভরদুপুরে মাঠ ভরা। দেখে যুব তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় বললেন, “এই গরম সহ্য করে যাঁরা এসেছেন, তাঁরা শুধু আসার জন্য আসেননি। তৃণমূলকে ভোট দেবেন বলে ঠিক করেছেন।” তাঁর আক্ষেপ, “পাঁচ রাজ্যে বিধানসভা নির্বাচন হচ্ছে। কিন্তু একটি বিশেষ রাজনৈতিক দলকে সুবিধা করে দেওয়ার জন্য এ রাজ্যে আট দফায় নির্বাচন করা হচ্ছে।”

Advertisement

নদিয়া দক্ষিণ কেন্দ্রের তৃণমূল প্রার্থী বর্ণালী দে-র সমর্থনে প্রচারে আসা অভিষেক দাবি করেন, “ষড়যন্ত্র করে মমতা বন্দ্যোপাধ্যায়ের পা ভেঙে দেওয়া হয়েছিল। ওরা ভেবেছিল, পা ভেঙে গেলে উনি ঘরে বসে থাকবেন। প্রচারে বেরোবেন না। কিন্তু ভাঙা পা নিয়েই তিনি প্রচার করেছেন। তাঁকে এক দিন প্রচার করতে দেওয়া হয়নি। সব সময় আটকানোর চেষ্টা হচ্ছে।”

শীতলখুচিতে কোনও কারণ ছাড়াই চার জনকে গুলি করে মারা হয়েছে বলে দাবি করেন অভিষেক। এ প্রসঙ্গে আপত্তিজনক মন্তব্য করায় ,বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে দল থেকে বহিষ্কার করার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে আর্জিও জানান তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন