bjp candidate

Bengal Polls: ইলামবাজারে বিজেপি প্রার্থীকে তাড়া, গাড়ি ভাঙচুর, সংঘর্ষ, অভিযোগ ওড়াল তৃণমূল

ভোটের দিন ইলামবাজারে গিয়ে তৃণমূল সমর্থকদের আক্রমণের মুখে পড়লেন বোলপুর বিধানসভার বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ইলামবাজার শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২১ ১৬:০৭
Share:

লাঠি হাতে তৃণমূল কর্মীরা। নিজস্ব চিত্র।

শেষ দফার ভোটে সকাল থেকেই উত্তপ্ত বীরভূমের ইলামবাজার এলাকা। বৃহস্পতিবার দুপুরে সেখানে গিয়ে আক্রমণের মুখে পড়লেন বোলপুর বিধানসভার বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়। অভিযোগ, প্রচুর তৃণমূল কর্মী লাঠি, বাঁশ নিয়ে তাড়া করেন তাঁকে। তাঁর গাড়িও ভাঙচুর করা হয় বলে অভিযোগ। বিজেপি-র দাবি, কোনও মতে সেখান থেকে পালিয়ে প্রাণে বাঁচেন দলীয় প্রার্থী। তৃণমূল যদিও এ সব অভিযোগ অস্বীকার করেছে।

Advertisement

ইলামবাজার থানার ধরমপুর অঞ্চলের ডোমনপুর গ্রামে অনির্বাণের উপর হামলা হয়েছে বলে বিজেপি-র অভিযোগ। তাদের অভিযোগ, সেখানে পৌঁছতেই তাঁর গাড়ির উপর চড়াও হয় প্রচুর তৃনমূলকর্মী। বিজেপি কর্মীরা বাধা দিতে গেলে সংঘর্ষ বাধে। এই ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে ওই গ্রামে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে প্রচুর পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। এর আগে ইলামবাজারের ঘুড়িশা গ্রামে গিয়েও আক্রমণের মুখে পড়েন অনির্বাণ।

বৃহস্পতিবার সকালে ইলামবাজারের বারুইপুর এলাকার ১১৫ নম্বর বুথের তৃণমূলের গুণ্ডাবাহিনীরা বুথের পাশে ব্যাপক সন্ত্রাস চালাচ্ছে বলে অভিযোগ করে বিজেপি। সেখানে বিজেপি কর্মীদেরও উপর চড়াও হয় দুষ্কৃতীরা। সেই ঘটনায় বিজেপি-র বেশ কয়েকজন কর্মীর মাথা ফেটেছে বলে অভিযোগ।

Advertisement

জেলা তৃণমূল যদিও অনির্বাণের উপর এই হামলায় তাদের যোগ থাকা অস্বীকার করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন