TMC

Bengal Polls: প্রচারে বেরিয়ে টাকা দেওয়ার প্রতিশ্রুতি! বির্তকে ঝাড়গ্রামের বিজেপি প্রার্থী

সম্প্রতি ঝাড়গ্রামের বিজেপি প্রার্থীর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার ডিজিটাল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

খড়্গপুর ও ঝাড়গ্রাম শেষ আপডেট: ২৩ মার্চ ২০২১ ২৩:২২
Share:

ঝাড়গ্রাম বাজারে প্রচারে বিজেপি প্রার্থী সুখময় শতপথী। নিজস্ব চিত্র

প্রচারে গিয়ে ভোটারদের টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছেন এক প্রার্থী। এ বার ভাইরাল হয়ে ওঠা এক ভিডিয়ো নিয়ে ঝাড়গ্রামের বিজেপি প্রার্থী সুখময় শতপথীর বিরুদ্ধে এমনই অভিযোগ তুলল তৃণমূল। বিষয়টি নিয়ে পুরুলিয়ার রঘুনাথপুরের জনসভা থেকে গেরুয়া শিবিরের বিরুদ্ধে সুর চড়িয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

Advertisement

সম্প্রতি ঝাড়গ্রামের বিজেপি প্রার্থীর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার ডিজিটাল। ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে, ঝাড়গ্রাম বাজারে প্রচারে বেরিয়েছেন সুখময়। তাঁর সঙ্গে রয়েছেন বিজেপি কর্মী সমর্থকরাও। সেই ভিডিয়োয় এক জনকে বলতে শোনা গিয়েছে, ‘‘ভোটের আগের দিন আসবি। দিয়ে দেব খরচা।’’ এই বক্তব্য একাধিক বার বলতে শোনা গিয়েছে। যা নিয়ে বিতর্ক শুরু হয়েছে। প্রসঙ্গত ওই কেন্দ্রে তৃণমূলের প্রার্থী বীরবাহা হাঁসদা। রয়েছেন বাম প্রার্থী মধুজা সেনরায়ও।

সুখময়ের বিরুদ্ধে ওই অভিযোগ নিয়ে রঘুনাথপুরের জনসভা থেকে প্রতিবাদ জানিয়েছেন মমতাও। তিনি বলেন, ‘‘আমি আজ একটি ভিডিয়ো দেখলাম। যেখানে বিজেপি-র এক জন লোক বলছে, ভোট দিলে টাকা পাওয়া যাবে। তার মানে ওরা টাকা দিয়ে ভোট কিনছে।’’ এই অভিযোগ অবশ্য প্রথম নয়। এর আগেও বহুবার বিজেপি-র বিরুদ্ধে এই একই অভিযোগ করেছেন মমতা। যদিও তা অস্বীকার করেছে বিজেপি। এ ক্ষেত্রেও তার ব্যতিক্রম ঘটেনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন