West Bengal Assembly Election 2021

Bengal Polls: ময়ূরেশ্বরে বিজেপি-র বুথ সভাপতির বাড়ির বাইরে বোমা উদ্ধার, শুরু রাজনৈতিক চাপানউতর

কুণ্ডলা গ্রামের বিজেপি-র বুথ সভাপতি অভিজিৎ বাগদির বাড়ির সামনে বাঁশঝাড়ের মধ্যে একটি বালতির মধ্যে রাখা ছিল কয়েকটি তাজা বোমা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ময়ূরেশ্বর শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২১ ১৪:১৪
Share:

নিজস্ব চিত্র।

বীরভূমের ময়ূরেশ্বরে বিজেপি-র বুথ সভাপতির বাড়ির সামনে থেকে বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। অভিযোগ, কুণ্ডলা গ্রামের বিজেপি-র বুথ সভাপতি অভিজিৎ বাগদির বাড়ির সামনে বাঁশঝাড়ের মধ্যে একটি বালতির মধ্যে রাখা ছিল কয়েকটি তাজা বোমা। এই ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতর।

Advertisement

এই ঘটনার পরে বুথ সভাপতি অভিজিৎ অভিযোগ করেন, রবিবার রাতে তৃণমূলের কিছু কর্মী তাঁর বাড়ির সামনে পতাকা লাগাচ্ছিল। সেই সময় তাঁরাই ওই বোমা রেখে দেন। অভিজিৎ বলেন, ‘‘আমি সকালে উঠে মাছ ধরতে গিয়েছিলাম। আমার স্ত্রীও কিছুক্ষণ পরে সেখানে যায়। সেই সময় বাঁশঝাড়ের মধ্যে একটা বালতির মধ্যে ওই বোমা দেখতে পাই। আমি সঙ্গে সঙ্গে সবাইকে জানাই। পুলিশেও খবর দিই।’’

বোমা উদ্ধারের খবর পেয়ে সেখানে যান ময়ূরেশ্বরের বিজেপি প্রার্থী শ্যামাপদ মণ্ডল। তিনি বলেন, ‘‘বোমা উদ্ধারের খবর পেয়ে এসেছি। অভিজিৎ খুব কাজের ছেলে। ওর বাড়ির বাইরে বোমা রেখে ওকে ফাঁসানোর চেষ্টা করেছে তৃণমূল। সেই সঙ্গে এলাকায় আতঙ্ক ছড়ানোরও চেষ্টা করেছে ওরা। এর সঙ্গে বিজেপি-র কোনও সম্পর্ক নেই। মানুষের সমর্থন হারিয়ে এখন এই সব কাজ করে বিশৃঙ্খলা তৈরি করার চেষ্টা করছে তৃণমূল। মানুষই ওদের জবাব দেবেন।’’

Advertisement

অন্য দিকে, বিজেপি-র অভিযোগ অস্বীকার করে স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, ভোটের আগে গন্ডগোলের জন্য বোমা মজুত করেছিল বিজেপি। এখন ধরা পড়ে যাওয়ায় তৃণমূলের নামে দোষ চাপাচ্ছে।

এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়ায়। ঘটনাস্থলে যায় ময়ূরেশ্বর থানার পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণ করে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন