Locket chatterjee

Bengal Polls: ‘বাংলা নিজের মায়ের বিচার চায়’, চুঁচুড়ায় স্লোগান তুললেন লকেট

লকেটের এই মন্তব্যকে কটাক্ষ করেছেন প্রতিদ্বন্দ্বী তৃণমূল প্রার্থী অসিত মজুমদার। তিনি পাল্টা বলেন, “আর কত নাটক করবেন লকেট। উনি জানেন, উনি হারবেন।”

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২১ ১৫:৩৬
Share:

চুঁচুড়ায় বিক্ষোভ লকেট চট্টোপাধ্যায়। নিজস্ব চিত্র।

নিমতার বৃদ্ধা শোভারানি মজুমদারের মৃত্যুর বিচার চেয়ে চুঁচুড়ার ঘড়ির মোড়ে শুক্রবার বিক্ষোভ অবস্থান করলেন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। তাঁর সঙ্গে ছিলেন দলের মহিলা কর্মীরাও। এখান থেকেই তিনি ‘বাংলা নিজের মেয়েকেই চায়’-এর পাল্টা স্লোগান তোলেন ‘বাংলা নিজের মায়ের বিচার চায়’।

Advertisement

লকেটের অভিযোগ, গত দশ বছর ধরে বাংলার মায়েরা নির্যাতিত, অত্যাচারিত। গত সাত বছর ধরে অনেক আন্দোলন হয়েছে। কিন্তু রাজ্য সরকার কানে তোলেনি। তাঁর কথায়, “এই তৃণমূল সরকারের আর থাকার কোনও নৈতিক অধিকার নেই। এ বার বিদায় নিতে হবে।”

লকেটের এই মন্তব্যকে কটাক্ষ করেছেন প্রতিদ্বন্দ্বী তৃণমূল প্রার্থী অসিত মজুমদার। তিনি পাল্টা বলেন, “আর কত নাটক করবেন লকেট। উনি জানেন, উনি হারবেন। বাংলার মেয়েকে নিয়ে ভাবার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় আছেন। বরং উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশের রাস্তায় গিয়ে উনি বসুন। কারণ তাদের রাজ্যে সবচেয়ে বেশি খুন, ধর্ষণ এবং মহিলাদের পুড়িয়ে মারার ঘটনা ঘটে।”

Advertisement

অসিতের জবাবের পাল্টা প্রতিক্রিয়া দিয়েছেন লকেটও। তাঁর কথায়, “আমি মনে করি মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার মানুষের ভোটে মুখ্যমন্ত্রী হয়েছেন, উত্তরপ্রদেশের ভোটে মুখ্যমন্ত্রী হননি। উত্তরপ্রদেশের অভিভাবক অন্য কেউ আছেন, তিনি ওটা দেখবেন। আগে বাংলা দেখা উচিত। আগে নিজের বাড়ির ঝামেলা সামলানো উচিত, তারপর পরের বাড়িতে নজর দেওয়া উচিত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন