Madan Mitra

Bengal Polls: অসুস্থ মদন মিত্র, বুথে ঢোকার মুখে হঠাৎ শ্বাসকষ্ট, দ্রুত দেওয়া হল অক্সিজেন

মদনের শারীরিক অবস্থার কথা মাথায় রেখে চিকিৎসকদের পরামর্শে দ্রুত তাঁকে অক্সিজেন দেওয়া হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২১ ১৯:৪৯
Share:

ভোট প্রক্রিয়া ঘুরে দেখতে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন মদন মিত্র।

Advertisement

ভোট প্রক্রিয়া ঘুরে দেখতে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র। শনিবার সকাল থেকে কামারহাটি বিধানসভার বিভিন্ন বুথে ঘুরে বেড়াচ্ছিলেন মদন। বিকেলে রথতলা এলাকার বুথে যান তিনি। সেখানে গিয়ে শ্বাসকষ্ট অনুভব করেন প্রাক্তন পরিবহণমন্ত্রী। তাই দ্রুত তাঁকে নিয়ে যাওয়া হয় রথতলা এলাকার পার্টি অফিসে। সূত্রের খবর, মদন অনুগামীরা দ্রুত যোগাযোগ করেন তাঁর পরিবারের সঙ্গে। কথা বলা হয়, তাঁর চিকিৎসকদের সঙ্গেও। তড়িঘড়ি একজন চিকিৎসককে ডাকা হয় প্রাক্তন মন্ত্রীকে দেখতে। মদনের শারীরিক অবস্থার কথা মাথায় রেখে চিকিৎসকদের পরামর্শে দ্রুত তাঁকে অক্সিজেন দেওয়া হয়।

Advertisement

প্রসঙ্গত, মদনের অসুস্থ হয়ে পড়ার কিছুক্ষণ আগে বেলঘড়িয়া সেতুর ওপর কামারহাটির বিজেপি-র প্রার্থী রাজু বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে হামলা হয় বলে অভিযোগ। রাজুর অভিযোগ, মদনের নির্দেশেই এই হামলা হয়েছে। যদিও মদন অনুগামীরা দাবি করেছেন, এই ঘটনার সঙ্গে মদনের কোনও যোগাযোগ নেই। আর অসুস্থ হয়ে পড়ার পর আর ভোটগ্রহণ পর্ব দেখতে বের হননি তিনি। সূত্রের খবর, চিকিৎসকদের পরামর্শেই আর তাঁকে ভোটপর্ব দেখতে আর বাইরে বেরতে দেওয়া হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন