Mithun Chakraborty

Bengal Polls: রায়গঞ্জে ভোট প্রচারে গিয়ে অসুস্থ মিঠুন, কপ্টারে মহাগুরু ফিরলেন কলকাতায়

রবিবার রায়গঞ্জ বিধানসভায় বিজেপি প্রার্থীর সমর্থনে রোড শো ছিল মহাগুরুর। রায়গঞ্জের উদয়পুরে নামে মিঠুনের কপ্টার। সুদর্শনপুর থেকে শুরু হয় রোড শো।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রায়গঞ্জ শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২১ ১৯:৫৩
Share:

রায়গঞ্জের রোড শো-তে মিঠুন চক্রবর্তী। —নিজস্ব চিত্র

Advertisement

উত্তর দিনাজপুরের রায়গঞ্জে ভোট প্রচারে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। রবিবার রায়গঞ্জে বিজেপি প্রার্থী কৃষ্ণ কল্যাণীর হয়ে রোড শো শুরু করেছিলেন মহাগুরু। কিন্তু তাতে আচমকাই তাল কাটে। দলীয় সূত্রে জানা গিয়েছে, মিঠুন অসুস্থ হয়ে পড়েছেন বলে রোড শো সম্পূর্ণ করতে পারেননি। তাঁকে কপ্টারে করে নিয়ে আসা হয় কলকাতায়। চিকিৎসকদের মতে, গরমে প্রচার কর্মসূচির জন্য ডিহাইড্রেশনের জেরে অসুস্থ হয়ে পড়েন মিঠুন।

রবিবার রায়গঞ্জ বিধানসভায় বিজেপি প্রার্থীর সমর্থনে রোড শো করার কথা ছিল মহাগুরুর। রায়গঞ্জের উদয়পুরে নামে মিঠুনের কপ্টার। সুদর্শনপুর এলাকা থেকে বিজেপি প্রার্থীকে নিয়ে রোড শো-র জন্য নির্ধারিত গাড়িতে উঠে পড়েন মিঠুন। ওই মিছিল শিলিগুড়ি মোড়ে পৌঁছতেই গাড়ি থেকে নেমে পড়েন মিঠুন। ত়ড়িঘড়ি তাঁকে নিয়ে আসা হয় অস্থায়ী হেলিপ্যাডে। সেখান থেকে কপ্টারে কলকাতা রওনা দেন তিনি।

মিঠুন ফিরে যাওয়ায় রোড শো-এ সাময়িক ছেদ পড়ে। তবে পরে তা ফের শুরু হয়। পরে মিঠুনের অসুস্থতার কথা জানান রায়গঞ্জের বিজেপি প্রার্থীও। কৃষ্ণ বলেন, ‘‘মিঠুন চক্রবর্তী অসুস্থ বোধ করায় তাঁকে কলকাতায় নিয়ে যাওয়া হয়েছে।’’ মিঠুনের অসুস্থতার খবরে উদ্বেগ ছড়ায় তাঁর ভক্তদের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন