Suvendu Adhikari

Bengal Polls: বাইকে চেপে বুথে, নন্দীগ্রাম বিধানসভায় প্রথম বার ভোট দিলেন শুভেন্দু

পরিকল্পনামাফিক বৃহস্পতিবার সাত সকালে ভোট দিলেন শুভেন্দু অধিকারী। নন্দীগ্রাম কেন্দ্র থেকে এই প্রথমবার ভোট দিলেন শুভেন্দু।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নন্দীগ্রাম শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২১ ০৮:২৮
Share:

বাইকে শুভেন্দু। নিজস্ব চিত্র।

পরিকল্পনামাফিক বৃহস্পতিবার সাত সকালে ভোট দিলেন শুভেন্দু অধিকারী। নন্দীগ্রাম কেন্দ্র থেকে এই প্রথমবার ভোট দিলেন তিনি। এই কেন্দ্র থেকে বিজেপি-র প্রার্থীও তিনি। সেই কারণেই এ বার নন্দীগ্রামের ভোটার তালিকায় নাম তুলেছেন। নন্দীগ্রাম ১নং ব্লকের নন্দনায়কবাড় বুথের ভোটার তালিকায় ক্রমিক নং ৬৬৯-এ নাম রয়েছে তাঁর।

Advertisement

ভোট দেওয়ার আগে স্নান সেরে সাত সকালে হাজির হয়ে যান রেয়াপাড়ার দলীয় কার্যালয়ে। ধোপদূরস্ত শুভেন্দুর পরনে ছিল তাঁর পছন্দের সাদা পাজামা-পাঞ্জাবী। কপালে গেরুয়া তিলক। কাঁথির বাড়ি থেকে কালো স্করপিওতে চেপে ভোটকেন্দ্রের উদ্দেশে রওনা হন তিনি। তবে ভোটকেন্দ্রের আগে পেট্রল পাম্পের কাছে গাড়ি থেকে নেমে বাইকে করে গিয়েছিলেন নন্দনায়েকবাড় প্রাথমিক স্কুলের ভোটকেন্দ্রে।

শুভেন্দু ভোটকেন্দ্রে যেতেই লাইনে দাঁড়ানো ভোটারদের মধ্যে উৎসাহ ছড়ায়। সকলের মতো হাতে ভোটার কার্ড নিয়ে লাইনে দাঁড়িয়ে পড়েন তিনি। শুভেন্দু বলেন, ‘‘ভোটারদের কোনও অসুবিধায় ফেলতে চাই না।’’ ভোটারদের একাংশ শুভেন্দুকে সামনে এগিয়ে দিয়ে বলেছেন, ‘‘আপনার আজ অনেক ব্যস্ততা। তাড়াতাড়ি ভোট দিন।’’ তার পরই ভোট দিতে এগিয়ে যান তিনি। ভোট দিয়ে বেরিয়ে এসে দুই আঙুল তুলে ভিকট্রি চিহ্ন দেখিয়ে দাবি করেন, তিনিই জিতবেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন